• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩ জুলাই, ২০২৩
Designed by Nagorikit.com

অর্থমন্ত্রীর আগমন উপলক্ষে লালমাইয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই।।

 

কুমিল্লা-১০ আসনের সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল তাঁর নির্বাচনী এলাকা (কুমিল্লা সদর দক্ষিণ, লালমাই ও নাঙ্গলকোট) দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে রোববার (২ জুলাই) দুপুর নিজ গ্রামের বাড়ি লালমাই উপজেলার দুতিয়াপুরে এসেছেন। এ উপলক্ষে উপজেলার প্রাণকেন্দ্র বাগমারা বাজারে আনন্দ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ।

 

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ্ পরান সওদাগর ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বির নেতৃত্বে ওই দিন বিকেলে উপজেলার বাগমারা বয়েজ স্কুল গেইটের সামনে থেকে মিছিলটি বের হয়ে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে মন্ত্রীর বাসভবনে গিয়ে শেষ হয়। পরে ওই দিন নিজ বাসভবন দুতিয়াপুরে মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন ছাত্রলীগ নেতারা।

 

আনন্দ মিছিল শেষে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ্ পরান বলেন, প্রিয় নেতা আ হ ম মুস্তফা কামাল এমপির লালমাইয়ে আগমন উপলক্ষে লালমাই উপজেলা ছাত্রলীগ ইতোমধ্যে প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে। প্রিয় নেতার আগমনকে ঘিরে উপজেলার সকল শ্রেণি পেশার মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং উপজেলাজুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আমরা বিশ্বাস করি আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রিয় নেতা আবার স্বরূপে ফিরবেন। আমরা উপজেলা ছাত্রলীগ প্রিয় নেতার ডাকে ঐক্যবদ্ধ আছি।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর