• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ১ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

অসহায়ের পাশে প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

কুমিল্লা জার্নাল

গাজী মামুন: লালমাই, কুমিল্লা।

 

অসহায়ের পাশে প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের উদ্যোগে লালমাই, সদর দক্ষিণ, চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট উপজেলার ৩৩ টি গ্রামে ২৩০ জন অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার (১ এপ্রিল) সকালে সংগঠনটির প্রধান কার্যালয় বেতাগাঁও চৌমুহনী’তে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 

লালমাই উপজেলা কৃষকলীগের সদস্য ও ভূলইন উত্তর ইউনিয়ন কৃষকলীগ সভাপতি হাজী আবদুল ওহাব (ডিলার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আবদুল মতিন মোল্লা।

সংগঠনটির ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ শাহিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান বিন মোহাম্মদ, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মোশারফ হোসেন, দপ্তর সম্পাদক সালাউদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবদুল কাদের টিপু, সিনিয়র সদস্য রনি মোল্লা ফারুক, সোহাগ মিয়া, জহিরুল ইসলাম, কামাল হোসেন, আনিছুর রহমান প্রমুখ।

 

পরে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে উপস্থিত অতিথিদের হাত থেকে রমজানের উপহার সামগ্রী গ্রহণ করেন উপকারভোগীরা।

 

উল্লেখ্য- সম্মিলিত প্রচেষ্টায় সমাজ থেকে দারিদ্র্যতা দূরীকরণের লক্ষ্যে সৌদি প্রবাসী মোশারফ হোসেন হৃদয় এর হাত ধরে ২০১৭ সালের ১ এপ্রিল অরাজনৈতিক ও সেবামূলক এ সংগঠনটি যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকেই সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে প্রতিটি মৌসুমে প্রয়োজন অনুযায়ী চিকিৎসা সেবা, টিন, টিউবওয়েল, সেলাই মেশিন, কম্বল, ইফতার, ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করে আসছে সংগঠনটি।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর