• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ৩ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

ইউসুফ মোল্লা টিপুসহ কুমিল্লায় যুবদল নেতাদের বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার ।।
কুমিল্লা নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সহ সভাপতি মো. শওকত আলী বকুলকে জীবনে মেরে ফেলার উদ্দেশ্যে পৈশাচিক নির্যাতন করে গুরুতর আহত করার প্রধান আসামী ও শীর্ষ সন্ত্রাসী মহিউদ্দিনসহ মামলার আসামীরা প্রক্যাশ্য ঘুরে বেরালেও এখনো পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি। সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও মামলার ৪নং আসামী ইউসুফ মোল্লা টিপুর সংবাদ সম্মেলনে দেওয়া বক্তব্যের প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন আহত বকুলের ছেলে ও মামলার বাদী মো. শাখাওয়াত আলী সুজা। বৃহস্পতিবার বিকালে নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আহত বকুলের স্ত্রী কারিজ ফাতেমা নুপু ও তার ছেলে মেয়েসহ বিভিন্ন পর্যায়ের স্বজনরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মামলার বাদী ও আহতের ছেলে শিক্ষানবিস আইনজীবী মা. শাখাওয়াত আলী সুজা বলেন, গত ২৭ ফেব্রুয়ারি আমার বাবা মো. শওকত আলী বকুল নগরীরর আমাদের বাসা সংলগ্ন নওয়াব বাড়ী চৌমুহুনীর পেনে´ সেলুনে সেভ করা অবস্থায় কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী , আলোচিত পূজা মন্ডপ ভাঙ্গার চার্জশীট ভুক্ত আসামী ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অসংখ্য মামলার আসামী মহিউদ্দিন,পাভেল,বাবুসহ আরো ১০/১১ জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে আমার বাবার বাম হাত, দুই পা ভেঙ্গে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি দিয়ে নির্দয় ভাবে পিটিয়ে গুরুতর জখম করে। বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাাতালে বাবা মৃত্যুর সাথে লড়ছে। এ সন্ত্রাসী হামলার প্রতিবাদে পরদিন ২৮ ফেব্রুয়ারি কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মহিউদ্দিন, পাভেল, বাবু ও টিপুসহ অজ্ঞাত নামা ১০-১১ জনের বিরুদ্ধে মামলা করি। মামলা নং ৯১। কিন্তু সন্ত্রাসীরা প্রকাশ্যে এখনো ঘুরে বেড়ালেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি। বুধবার(২ মার্চ) রাতেও কুখ্যাত সন্ত্রাসী মহিউদ্দিন ভিডিও কল করে আমাকেও মেরে ফেলার হুমকি দিয়েছে।
সাংবাদিক সম্মেলনে আহত ব্যবসায়ী নেতা শওকত আলী বকুলের স্ত্রী কান্না জর্জরিত কন্ঠে অবিলম্বে মামলার ১নং আসামী ও জেলার শীর্ষ সন্ত্রাসী মহিউদ্দিনসহ সকল আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন।

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর