• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ মে, ২০২৩
সর্বশেষ আপডেট : ৭ মে, ২০২৩
Designed by Nagorikit.com

কুমিল্লায় আওয়ামী নেত্রীর বাসায় চুরির মামলায় কারাগারে মিনহাজুর রহমান

কুমিল্লা জার্নাল

মোস্তাফিজুর রহমান ।।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নিশাত আহমেদ খানের বাসা থেকে নগদ টাকা স্বর্নালংকারসহ প্রায় ১৭,০০০০০/-(সতেরো লক্ষ) টাকার মালামাল চুরির মামলায় মিনহাজুর রহমানগংকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত ।
জানা যায়, ২০২২ সালের ১৭জুলাই নিশাত রহমানের অনুপস্থিতিতে তার বাসা থেকে গৃহকর্মী ও ভাগ্নেকে ভয়ভীতি প্রদর্শন করে মিনহাজুর রহমানগং ও অজ্ঞাতনামা ৭/৮জন চুরির ঘটনা ঘটায়।

সেই চুরির জের ধরেই ২০২২ সালের আগস্ট মাসের ১ তারিখে কুমিল্লা ১নং আমলী আদালতে মামলা করেন নিশাত আহমেদ খান। মামলায় ২০২৩ সালের ২৭ এপ্রিলে কোর্টে আত্মসমর্পণ করে ১০ দিনের অস্থায়ী জামিন পায় মিনহাজুর রহমান।

জামিন শেষে ৭মে রবিবার আদালতে হাজির হলে কুমিল্লা ১নং আমলী আদালতে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চুরির ঘটনার ভিডিও ফুটেজ দেখে জামিন না মঞ্জুর করে আসমী মিনহাজু রহমানকে কারাগারে প্রেরণ করে।
এবিষয়ে নিশাত আহমেদ খান ও তার উকিল ফাহমিদা জেবিন আদালতের রায়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

এ বিষয়ে নিশাত আহমেদ খান এর উকিল এডভোকেট ফাহমিদা জেবিন জানান,মিনহাজুর রহমান একজন দূরদর্শী চতুর এবং মামলাবাজ ব্যক্তি সে পূর্বেও নিশাত আহমেদ খান তার আইনজীবীদের মামলা দিয়ে ও হামলার ভয় দেখিয়ে আসছিলো সে তার লোকজন দিয়ে পেশীশক্তি প্রয়োগ করে দমিয়ে রাখার চেষ্টা করছিলো আজকে আমরা আদালতে ন্যায় বিচার পেয়েছি।

মামলার বাদী নিশাত আহমেদ খান বলেন যে তার অনুপস্থিতিতে মিনহাজুর রহমান বাসায় লোকজন নিয়ে তার শিশু সন্তান ও গৃহকর্মী এবং তার ভাগ্নেকে বাসা থেকে বের করে দিয়ে সমস্ত মালামাল চুরি করে নিয়ে যায় মিনহাজুর রহমান গং এখন আমি আমার পরিবার নিয়ে প্রচন্ড রকমের শংকার মধ্যে আছি আমাকে যারা সহযোগিতা করতে আসে মিনহাজুর রহমান তাদের মামলা হামলার ভয় দেখিয়ে সরিয়ে দেয়, আমার করা মামলায় সে আগেও ১০ দিনের অস্থায়ী জামিন নেয় আজকে আদালত তার অস্থায়ী জামিন বাতিল করে তাকে কারাগারে প্রেরণ করায়, আমি আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি ।

মোস্তাফিজ /কুমিল্লা জার্নাল 

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর