• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ২২ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার তরে মানবপ্রেমী ইফতার বিতরণ

কুমিল্লা জার্নাল

 

নিজস্ব প্রতিনিধি।।

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এই স্লোগানকে সামনে রেখে
স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার তরে মানবপ্রেমী’ কুমিল্লা মহানগর শাখার উদ্যোগে কুমিল্লা নগরীর ঈদগাহ মোড়ে এবং বিষ্ণুপুর মুন্সেফ কোয়ার্টার আল-জামিয়াতুল ইসলামীয়া দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় ইফতার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যায় উক্ত মাদ্রাসার দুইশ’ এতিম শিক্ষার্থী ও পথচারীর মাঝে এ ইফতারের জন্য খাবার বিতরণ করা হয়।

এ সময় মানবতার তরে মানবপ্রেমী কুমিল্লা মহানগর শাখার সভাপতি হাবিবুর রহমান মুন্না, সহ-সাংগঠনিক সম্পাদক মো.রিফাত আহমেদ, প্রচার সম্পাদক আধরাহা রুহি, কর্মসূচি বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম, সদস্য মো.শরীফ হোসেন,বিল্লাল হোসেন,নাজিউর রহমান অয়ন এবং উক্ত সংগঠনের বিভিন্ন টিমের আগত স্বেচ্ছাসেবীদের মধ্যে লাকসাম উপজেলা শাখার সভাপতি আবদুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ দিদার,সহ- সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোস্তফা মজুমদার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মানবতার তরে মানবপ্রেমী সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা মহানগর শাখার সভাপতি হাবিবুর রহমান মুন্না বলেন, সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোই এ সংগঠনের লক্ষ্য। এই সংগঠনের পক্ষ থেকে করোনাকালীন সময়েও বিভিন্ন পেশার মানুষকে খাদ্যসামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও কম্বল বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য ২০১৭ সালে জুলাই মাসে সংগঠনটি প্রতিষ্ঠিত করা হয়। সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদেরকে নিয়ে কাজ করাই মূলত আমাদের লক্ষ্য

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর