• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় অপহরণের দুইদিন পর শিশু লাশ উদ্ধার

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াজীর ভাটপাড়ার এলাকার ৭বছরের শিশু মো: বাপ্পি অপহরণের দুই দিন পর মিলেছে ওই অপহৃত শিশুর লাশ।

 

রবিবার (১৭এপ্রিল) রাত ৯টায় শিশু বাপ্পি(৭) লাশ জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াজী এলাকার ফরিদ ফাইবার কোম্পানি সংলগ্ন ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা সহকারি পুলিশ সুপার(সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল ।

নিহত শিশু মো.বাপ্পি কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জোড়কানুন ইউনিয়ের তারাপুর গ্রামের দিনমজুর রাসেল মিয়ার ছেলে ।

পুলিশ ও স্থানীদের বরাত দিয়ে জানায় যায়,রবিবার রাত ৯টায় নিহত শিশু মাতার রুমা আক্তারের ২য় স্বামী রুবেল হোসেন ওরপে সেলিম মো.বাপ্পি লাশ ফসলি জমিতে তার শ্বশুর জালাল মিয়াকে দেখিয়ে দিয়ে পালিয়ে যায়।পরে বাপ্পি লাশ দেখে জালাল মিয়া( নিহতের নানা) প্রশাসনকে জানায়,পুলিশ এসে লাশ ময়নাতদদ্ভ জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠান।

স্থানীয় প্রতিবেশী আনিছুর হক জানায়,গত শুক্রবার বাপ্পি বাসা থেকে হারিয়ে যায়,তার পর এলাকায় খোঁজাখুজি করেন না পেয়ে শনিবার কুমিল্লা সদর দক্ষিণ থানা একটি সাধারণ করা হয়।

বাপ্পি সৎ বাবা রুবেল হোসেন লাশ দেখিয়ে দিয়ে এলাকায় থেকে পালিয়ে যায় ।

এবিষয় কুমিল্লা সহকারি পুলিশ সুপার(সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল বলেন,ঘটনাস্থল আমি পরিদর্শন করেছি,এ হত্যাকাণ্ডে শিশু বাপ্পির সৎ বাবা রুবেল হোসেন জড়িত বলে আমরা প্রাথমিক ভাবে চিহ্নিত করেছি,সেই লাশ দেখিয়ে দিয়ে পালিয়ে যায়,আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি।

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর