• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় কাউন্সিলরকাপ টি-২০ ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

কুমিল্লা জার্নাল

হাবিবুর রহমান মুন্না।।

বিপুল উৎসাহ  ও আনন্দঘন পরিবেশে বিজয়ের সূবর্ণজয়ন্তী উপলক্ষে কুমিল্লায়  কাউন্সিলরকাপ টি টুয়েন্টি  ক্রিকেট টূর্ণামেন্টের ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 
শনিবার (১২ফেব্রুয়ারি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ ভাবে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশ গ্রহণ করেন মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাব বনাম বাগিচাগাঁও নাইন ইলেভেন।
এবছর চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করেছে বাগিচাগাঁও নাইন ইলেভেন।
টিম ম্যানেজারের  দ্বায়িত্বে ছিলেন ইকরামুল ইসলাম রুবেল ,কাউসার জামান কায়েস, সৈয়দ বাপ্পি।

ফাইনাল খেলায় বাগিচাগাঁও নাইন ইলেভেন  ১২০ রানের টার্গেটে নেমে  ৮ উইকেটে মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাব টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে। কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক নাসিম ইউসুফ রেইনের সঞ্চালনায়   চ্যাম্পিয়ান ও রানার আপ দলকে ট্রফি তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সদর আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা’র অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার ,কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল হাসান ফারুক রোমেন,জেলা ক্রিকেট কমিটির সভাপতি  ও বাংলাদেশ ক্রিকেট কমিটির কাউন্সিলর সাইফুল আলম রনি ও স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডা.তাহসীন বাহার সূচনা প্রমুখ।

অনুষ্ঠানে সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন,  সমগ্র জাতি স্বাধীনতা ও বিজয়য়ের সুবর্ণ  জয়ন্তী পালন করছে, কুমিল্লা জেলা ক্রিকেট কমিটি কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৭ টি ওয়ার্ডের কাউন্সিলরগণ কে নিয়ে এই খেলা ধূলার আয়োজন করেছে যা প্রশংসনীয়।  মনে রাখতে হবে। সুস্থ দেহ সুন্দর মন।  তিনি কুমিল্লা থেকে মাদক নির্মুলে  সাংবাদিকদেরও  সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন কিছু মানুষের  কারণেই কুমিল্লা নামে বিভাগ হচ্ছেনা। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সঠিক তথ্য না থাকার কারণেই মেঘনা নামে বিভাগ দিতে চাচ্ছেন। মেঘনা হলো জাতির পিতার খুনি মোশতাকের বাড়ী।  আমরা  কুমিল্লার মানুষ কুমিল্লা নামেই বিভাগ চাই। বিভাগের দাবীতে সাংবাদিক ও সুশীল সমাজের  সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, খেলাকে উৎসাহিত ও প্রতিযোগিতামূলক করতে চ্যাম্পিয়ানদলকে  ১৮লাখ টাকা মূল্যমানের এক্সিও কার,ও রানার আপ দলকে ৫লাখ টাকা মূল্যমানের মোটর সাইকেল উপহার দেয়া হয়।

কুমিল্লা জার্নাল.কম /মুন্না

আরও পড়ুন