• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ জুলাই, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় চুরির মামলা ও পরোয়ানাভুক্ত আসামি সহ ৬ জন গ্রেফতার

কুমিল্লা জার্নাল

জেলা প্রতিনিধি||


কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে চুরির মামলায় ৪ জন আসামীসহ ৬ জন কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

থানাপুলিশ সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে চুরির মামলার ৪ জন আসামিকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত আসামিরা হলো চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার শীদলা গ্রামের মৃত কাজমে আলীর ছেলে মোঃ মোক্তার হোসেন (৬৫) , কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার হাকমি আলীর ছেলে মোঃ শাহাবুদ্দিন (৫৫), কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ওয়াহদেপুর গ্রামের নারায়ণ চন্দ্র রায়ের ছেলে সুমন চন্দ্র রায় (৩৫) এবং একই এলাকার মৃত হারাধন চন্দ্র রায়ের ছেলে কৃষ্ণচন্দ্র রায় (৬০)।
এছাড়া এসআই মফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ এজাহারনামীয় আসামি মোঃ রুবেল(২৫) কে গ্রফতার করে। রুবেল ব্রাহ্মণপাড়া থানার সাহেবাবাদ গ্রামের ফরিদ মিয়ার ছেলে।
অপরদিকে এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ পরোয়ানাভুক্ত আসামি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার টাকই গ্রামের সেলিম ভূঁইয়ার ছেলে রবিউল হাসান (২৮) কে গ্রেপ্তার করে
এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ ( ৭ জুন) ঢাকা মেইলকে বলেন, অপ্পেলা রাজু নাহা সত্যতা স্বীকার করে বলেন, “আসামীগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।”

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর