• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২৬ জুলাই, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় নগরীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কুমিল্লা জার্নাল

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা নগরীতে পরিকল্পিতভাবে অগ্নিকান্ড করে ককটেল,দেশীয় অস্ত্র এবং পিস্তল নিয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী এক পরিবার ।
মঙ্গলবার (২৬ জুলাই)নগরীর মক্কা টাওয়ারে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযুক্ত রবিন ও রাজীব নামে দুই চিহ্নিত অস্ত্র মামলার আসামী নাম উল্লেখ্য করে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী আমেনা বেগম ও তার পরিবার ।
লিখিত বক্তব্য আমেনা বেগম বলেন,নগরীর গোবিন্দপুর এলাকায় মোশারফ আমার বোনের ছেলে তোর সাথে শত্রæতাকে কেন্দ্র করে একই এলাকার রাজীব খান ও রবিন খানসহ তাদের সন্ত্রাসীরা তাকে এবং আমার ২ ভাইকে হত্যার উদ্যেশ্যে আমাদের বাড়িতে হামলা করে।
বিগত ২৩ জুলাই রাত ১টায় আমাদের বাড়ির সামনে ককটেল ফাটিয়ে অগ্নিকান্ড করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। রাজীব খান ও রবিন খানের এই সন্ত্রাসীরা আমার ভাই শাহজাহান ও শাহআলমকে বাড়িতে ঢুকে এলাপাতাড়িভাবে কিল, ঘুষি মারে।
পরে তাদের কপালের দুই ভ্রর মাঝে এবং হাতে ,পিঠে কোপাইয়া মারাত্মকভাবে জখম করে।এসময় পকেটে থাকা ৪,৫০০ টাকা তারা ছিনিয়ে নিয়ে যায়।পরে ৯৯৯ এ ফোন করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমি এবং আমার বোনেরা আহত ভাইদের উদ্ধার করে দ্রæত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই।
আমার ভাইদের এবং বোনের ছেলের উপর হামলাকারী রাজীব খান, রবিন খানসহ তাদের দলীয় সন্ত্রাসীরা বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামী। রাজীব খানের নামে বিভিন্ন অপরাধে থানায় মামলা রয়েছে।
এ হামলার ঘটনার বিচার চেয়ে আমি রাজীব খান, রবিন খান, মোঃ জয়, শাহেদ হোসেন, মামুনুর রশিদ, ইয়াসিন, আশিক , মাঈনউদ্দিন ও রুবেলসহ অজ্ঞাতনামা ১০/১৫ জনের নামে কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি।পরে আমেনা বেগম ওহ তার পরিবারের সদস্যদের উপর হামলাকারীদের দ্রæত আইনের আওতায় এনে বিচারের দাবী করছি।

 

কুমিল্লাজার্নাল.কম/জাহিদ

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর