• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২২ জানুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাণ গেল ২জনের

কুমিল্লা জার্নাল

হাবিবুর রহমান মুন্না।

কুমিল্লার চান্দিনা  উপজেলায় বাসের ধাক্কায় মাইক্রোবাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন; তাছাড়া আহত হয়েছেন আরও অন্তত চারজন।

নিহতরা হলেন উপজেলার মাধাইয়া ইউনিয়নের বাখরাবাদ গ্রামের খলিলুর রহমান সুয়ার ছেলে মোহাম্মদ টুটুল (৪৫) ও জেলার দেবিদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের গাংটিয়ারা গ্রামের আবদুর রশিদের ছেলে মো.মাহফুজ আলম (৩০)।

চান্দিনা উপজেলার তীরচর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শনিবার সন্ধ্যায় তারা হতাহত হন বলে হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম জানান।

নিহতদের স্বজনরা জানান, কয়েকজন স্বজন মিলে চান্দিনার বাখরাবাদ থেকে মাইক্রোবাসে করে ইলিয়টগঞ্জ যাচ্ছিলেন। পথে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে মাইক্রোবাস পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই টুটুল নিহত হন। আর মাহফুজ মারা যান হাসপাতালে নেওয়ার পথে।

এ ঘটনায় আরও অন্তত চারজন আহত হয়েছেন বলে স্বজনরা জানিয়েছেন।

পরিদর্শক সাইফুল বলেন, আহত চার-পাঁচজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ বাসটি আটক করেছে। তবে বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পরিদর্শক।

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর