• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২২ জুন, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় মাঠে ৪-২ ব্যবধানে জয় আবাহনীর

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার।।
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে কুমিল্লায় মুখোমুখি হয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান। বুধবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বিকেল ৪টায় শুরু হয় দেশের ফুটবলের দুই চির প্রতিদ্বন্দ্বীর খেলা। তবে শেষ পর্যন্ত চার- দুই ব্যবধানে জয় নিয়ে মাঠে ছাড়ে আবাহনী।

৬টি গোলই হয়েছে প্রথমার্ধে। বিরতির পর খেলাতে সেই ধার ছিল না কোনো দলের।যদিও শেষ মুহুর্তে মোহামেডান ভালো খেললেও স্কোরলাইনে পরিবর্তন আসেনি। ১০ জনের দল নিয়েও আবাহনী রোমাঞ্চকর ম্যাচ জিতে নিয়েছে ৪-২ গোলের ব্যবধানে।

এরপর দ্বিতীয়ার্ধে আর কোনো পক্ষই গোল করতে না পারলেও ৮১ মিনিটে ফাউল করে লাল কার্ড দেখেন আবাহনীর ডিফেন্ডার রেজাউল করিম। বাকীটা সময় দশজন খেলোয়ার নিয়েই মাঠে লড়াই করে আবাহনী।

তবে খেলার ১৮ মিনিটে মোহামেডানের পক্ষে গোল করে ব্যবধান কমান মোহামেডান দলপতি ১০ নম্বর জার্সিধারী সোলেমান দিয়েবাতে। এরপর ৪৩ মিনিটে আবাহনীর পক্ষে তৃতীয় গোলটি করেন বদলী খেলোয়াড় হিসেবে খেলতে নাম ৬ নম্বর জার্সি পরিহিত ইমন মাহমুদ। প্রথমার্ধের অতিরিক্ত ২ মিনিটে মোহামেডানের পক্ষে ১৮ নম্বর জার্সি পরিহিত মিডফিল্ডার শাহরিয়ার ইমন গোল করে ব্যবধান কমান। তবে প্রর্থমার্ধের অতিরিক্ত সময়ের ৫ মিনিটে আবাহনীর পক্ষে আবারো ও গোল করেন ব্রাজিলিয়ান ডরিয়েল্টন গোমেজ।

আবাহনী ১৭ ম্যাচে ১১ জয়ে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে। সমান ম্যাচে মোহামেডান ৫ম হারে আগের ২২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে। অন্যদিকে পুলিশ ১৬ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ও বারিধারার সংগ্রহ করে নিয়েছে ১২ পয়েন্ট।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর