• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ ডিসেম্বর, ২০২১
Designed by Nagorikit.com

কুমিল্লায় মিথ্যা অভিযোগ ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কুমিল্লা জার্নাল

নিজস্ব প্রতিবেদক।।

 

কুমিল্লা আদর্শ সদর উপজেলার ২ নং উত্তর দূর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী আপেল মার্কার কর্মী ও সমর্থকদের প্রতিপক্ষ ফুটবাল মার্কার বিল্লাল হোসেন মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছে বলে পাল্টা অভিযোগ করেছেন মেম্বার প্রার্থী আবুল হোসেন।
গতকাল উত্তর দূর্গাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আলেখারচর পশ্চিম পাড়ায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন মেম্বার প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের ত্রান ও পুনর্বাসন সম্পাদক আবুল হোসেন।

আবুল হোসেন অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ ফুটবল মার্কার প্রার্থী বিল্লাল হোসেন আমার সমর্থকদের নিয়ে নানান মিথ্যা অভিযোগ তুলছে। এসব তথ্য বিভিন্ন মিডিয়ায় প্রকাশ করে জন সমর্থন কেড়ে নেয়ার চেষ্টা করছেন। কিন্তু আমার কোন কর্মী সমর্থক জনগণের জন্য ক্ষতিকর কোন কাজ করেনি এবং কোন প্রার্থীর কোন ক্ষতিসাধন করেনি। আমার জনপ্রিয়তায় ক্ষুব্ধ হয়ে হিংসাত্মক মনোভাবের কারনে তিনি এসব অভিযোগ করছেন। বরং বিল্লাল হোসেনের ফুটবল মার্কার সমর্থকরা আপেল মার্কার অফিস ভাংচুর করেছে। যার ভিডিও চিত্রও আমাদের কাছে আছে। বিল্লাল হোসেন আমার সমর্থক রানাকে বেশ কয়েকটি মামলার আসামি ও তার নেতৃত্বে কথিত হামলা মামলা হয়েছে বলে যে অভিযোগ করেছেন তাও সম্পূর্ণ মিথ্যা। আমরা চাই শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামও অভিযোগ করে বলেন, বিল্লাল হোসেন হাইব্রিড আওয়ামী লীগ। তিনি উদ্দেশ্যপ্রণোদিত ভাবে আওয়ামী লীগ নেতা ও মেম্বার প্রার্থী আবুল হোসেনের বিরুদ্ধে অভিযোগ করছেন। এছাড়া ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দের নামে কুৎসা রটাচ্ছেন।
ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ নুরুল ইসলাম রানা বলেন, মেম্বার পদপ্রার্থী বিল্লাল হোসেন আমার বিরুদ্ধে পত্র-পত্রিকায় অভিযোগ করেে বলেছেন আমি কয়েক মামলার আসামী। যা ডাহা মিথ্যা কথা। আমি চ্যালেঞ্জ করছি বাংলাদেশের কোন থানায় আমার বিরুদ্ধে কোন অভিযোগ বা মামলা নেই। যদি এমন কেউ প্রমাণ করতে পারে তাহলে প্রশাসন যে ব্যবস্থা গ্রহন করবেন তা মাথা পেতে নিবো।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আলেখারচর ডিএসআই দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি হাজী ফরিদ উদ্দিন, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন, মুক্তিযোদ্ধা আলী হোসেন, আলেখার চর দাখিল মাদ্রাসার শিক্ষক আ: রহমান মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক আরিফুর রহমান, ইকরা মর্ডান স্কুলের প্রধান কাজী জহিরুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক ইয়ার হোসেন, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য জাহাঙ্গীর আহমেদ, সমাজসেবক আতিকুর রহমান পাভেল, ইঞ্জিনিয়ার আবদুল বারেক প্রবাসী পাভেল প্রমুখ।
উত্তর দূর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হলেও সেখানে মেম্বার পদে নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ৪নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দী প্রার্থী ২ জন।

কুমিল্লা জার্নাল.কম

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর