• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ২৫ আগস্ট, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় ১৬ মামলায় আসামি যুবলীগ নেতা গ্রেফতার

কুমিল্লা জার্নাল

 

রুবেল মজুমদার ।।

কুমিল্লার চৌদ্দগ্রামের ১৬ মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি পলাতক যুবলীগ নেতা আবদুল মালেককে গ্রেফতার করা হয়েছে।মালেক চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন ।

বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কায়েস আখন্দ।

আবদুল মালেক উপজেলার কালিকাপুর ইউনিয়নের বাঙালমুড়ি গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে এবং ওই ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেফতার আবদুল মালেক কালিকাপুর ইউনিয়নে কোয়ালিটি ব্রিকস্ নামে একটি ইটভাটার ব্যবসার প্রতারণা করতে থাকে। গ্রাহক ইট না পেয়ে মালেকের বিরুদ্ধে কুমিল্লার আদালতে বিভিন্ন সময় ১৬টি মামলা করে। এরই মধ্যে চারটি মামলায় ১ বছর করে ৪ বছরের সাজা প্রদান এবং ১ কোটি ৩৬ লাখ টাকা জরিমানার রায় ঘোষণা করেন আদালত। এ ছাড়া তার বিরুদ্ধে আরও ১২টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তার পর থেকে তিনি পলাতক থাকেন।

গোয়েন্দা পুলিশের ওসি মো. আবুল কায়েস আখন্দ বলেন, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আবদুল মালেককে চৌদ্দগ্রামের নালঘর রাস্তার মাথায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কুমিল্লাজার্নাল/জাহিদ

আরও পড়ুন

  • লিড এর আরও খবর