• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ৫ নভেম্বর, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লা আ.লীগের সভাপতি বাহার, সম্পাদক রিফাত

কুমিল্লা জার্নাল
কুমিল্লা আ.লীগের সভাপতি বাহার, সম্পাদক রিফাত
কুমিল্লা আ.লীগের সভাপতি বাহার, সম্পাদক রিফাত

অফিস ডেস্ক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আ ক ম বাহাউদ্দিন বাহার। সাধারণ সম্পাদক হয়েছেন আরফানুল হক রিফাত।

শনিবার (৫ নভেম্বর) কুমিল্লার টাউন হল মাঠে আয়োজিত এই সম্মেলন থেকে নতুন সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

নতুন সভাপতি-সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি তৈরি করে তা অনুমোদনের জন্য দ্রুত সময়ের মধ্যে আওয়ামী লীগ সভাপতির কাছে পাঠাবেন বলে জানা গেছে।

এর আগে শনিবার সকাল ১১টায় কুমিল্লা নগরীর টাউন হল মাঠে মহানগর ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কুমিল্লা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতিত্ব করেছেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আকম বাহাউদ্দীন বাহার। অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুর সবুর এবং তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর