• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ এপ্রিল, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ এপ্রিল, ২০২৩
Designed by Nagorikit.com

পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও ভারতীয় ঔষধসহ ৫ জন গ্রেফতার

কুমিল্লা জার্নাল

 

জাহিদ হাসান নাইম||

বুধবার (১২ এপ্রিল) জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজা, ২০ বোতল ফেন্সিডিল এবং বিপুল পরিমান ভারতীয় ঔষুধ ও দুইটি গাড়ীসহ ০৫ মাদক ও চোরাকারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ, ডিবি।

জেলা গোয়েন্দা পুলিশের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

বুধবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৪ টায় কুমিল্লা নগরীর কোতয়ালী মডেল থানার দুর্গাপুর এলাকা হতে একটি প্রাইভেটকার তল্লাশী করে, ১০ কেজি গাঁজা, ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত আসামী হলেন, কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার কাটাবিল গ্রামের রিপন মিয়ার ছেলে মোঃ রিফাত (২০)।

অন্যদিকে, একই দিন রাত সাড়ে ৩ টায় চৌদ্দগ্রাম উপজেলার কিং সফুয়া এলাকায় চেকপোষ্ট করাকালীন সময়ে একটি পিকআপ তল্লাশী করে ২০ কেজি গাঁজা ও বিপুল পরিমান ভারতীয় ঔষুধসহ ৪ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার বারপাড়া গ্রামের মোঃ অহিদ মিয়ার ছেলে রবিউল হাসান (১৮), বড় ধর্মপুর গ্রামের মোঃ স্বপন মিয়ার ছেলে মোঃ রানা (১৮) ও শিবপুর গ্রামের মোঃ মোস্তফার ছেলে রিপন (৩০) এবং চৌদ্দগ্রাম উপজেলার জগমোহনপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ নবীর হোসেন নবী (৪২)।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উল্লেখিত মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল এবং ভারতীয় ঔষুধ আমদানি শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রি করে। এছাড়াও আসামী মোঃ নবীর হোসেন নবী (৪২) এর বিরুদ্ধে ২৬টি মামলা এবং রিপন (৩০) এর বিরুদ্ধে ২২ টি মামলা রয়েছে বলেও জানা যায়। এই বিষয়ে আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

 

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর