• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ মার্চ, ২০২৩
সর্বশেষ আপডেট : ৬ মার্চ, ২০২৩
Designed by Nagorikit.com

কুমিল্লা বিশ্বরোডে ৫৪ কেজি গাঁজা সহ গ্রেফতার ৩

কুমিল্লা জার্নাল

জাহিদ হাসান নাইম||

সোমবার (৬ মার্চ) কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় চট্রগ্রাম টু ঢাকাগামী মহাসড়কের দ্যা ফুড ভিলেজ রেস্টুরেন্ট (মুক্তিযোদ্ধা ফুড কর্ণার) এর সামনে হতে ৫৪ কেজি গাঁজাসহ ০৩(তিন) জনকে গ্রেফতার করে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া।

গ্রেফতারকৃত আসামীরা হলো, কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানাধীন জোড়ামেহের (মধ্যম পাড়া-হাজী বাড়ীর পাশে)
আব্দুস সোবহানের ছেলে মোঃ বিল্লাল হোসেন (৩৫), একই থানার দূর্লভপুর এলাকার মোঃ জহিরুল ইসলামের ছেলে মোঃ মহিউদ্দিন (২২), নারায়নগঞ্জের ফতুল্লা উপজেলার ভূঁইঘর এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোহাম্মদ আলী খলিফার ছেলে মোঃ ফাইজুর রহমান সজীব (৩৪)।

জানা যায়, উল্লেখিত মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য উক্ত স্থানে গাড়ীতে উঠানোর জন্য অবস্থান করছিল। এসময় ডিবি পুলিশ বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ আসামীদেরকে গ্রেফতার করে। এই ঘটনায় আসামীদের বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে। এসআই (নিঃ) নাসিম উল হক ইমরান উক্ত মামলাটির তদন্ত কার্যক্রম শুরু করেছেন। এছাড়াও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর