• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৯ জানুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ওয়েবসাইটের যাত্রা শুরু

কুমিল্লা জার্নাল

জামাল হোসাইন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের সফলতম ফ্রাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিশিয়াল ওয়েবসাইট।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিশিয়াল ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার রাতে রাজধানীর গুলশান-১ এর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্পোরেট হেডকোয়াটার্সে কেক কেটে নতুন ওয়েবসাইটের উদ্বোধন  করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর চেয়ারপার্সন নাফিসা কামাল।

এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)-২০২২ টি-২০,ক্রিকেট আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিশিয়াল আইটি পার্টনার হিসেবে আছে “ParallaxLogic Infotech”। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর সিইও কর্নেল এ কে এম জাকি (অব.), চিফ কো-অর্ডিনেটর নুরুন্নবী (নবীন) ও ওয়েবসাইট ডেভেলপমেন্ট প্রোজেক্টের লিড কো-অর্ডিনেটর, আইটি ও কর্পোরেট অ্যাফেয়ার্স স্পেশালিষ্ট রাহেল রাব্বি।

“ParallaxLogic Infotech”এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন কোম্পানির সিইও আশরাফুল আলম (তুষার), বিজনেস ডিরেক্টর সালমান মনজুর চৌধুরী, প্রোজেক্ট ম্যানেজার তানভীর হোসেন (রাতুল)।

অনুষ্ঠানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল বলেন, “বর্তমান সময়ে ব্র্যান্ডিং এর জন্য ডিজিটাল প্ল্যাটফর্ম অন্যতম প্রধান মাধ্যম। সে ক্ষেত্রে আমাদের এই অফিশিয়াল ওয়েবসাইট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এছাড়া ও পৃথিবীর যে কোন প্রান্তে বসে যে কেউ ওয়েবসাইটটি তে প্রবেশ করলে আমাদের ও আমাদের কার্যক্রম সম্পর্কে জানতে পারবে।

“ParallaxLogic Infotech”- এর সিইও জনাব আশরাফ বলেন, “কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মত বড় ফ্রাঞ্চাইজির সাথে কাজ করতে পারা আসলেই অনেক চমকপ্রদ ও সৌভাগ্যের। আমরা যথাসাধ্য চেষ্টা করেছি ওয়েবসাইটি আন্তর্জাতিক মানের ও ইউজার ফ্রেন্ডলি করে তৈরি করতে। আশা করি সবাই পছন্দ করবে ওয়েবসাইট ভিজিট করার পর আমাদের প্রশংসাও করবে ” ।।

আরও পড়ুন