• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ইংলিশ এসোসিয়েশনের কমিটি ঘোষণা

কুমিল্লা জার্নাল

নিউজডেস্কঃ

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইংলিশ এসোসিয়েশন-২০২২ এর নব গঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে উক্ত সংগঠনের ৪৫ সদস্যবিশিষ্ট কমিটির তালিকা প্রকাশ করা হয়। জানানো হয়, ইংলিশ এসোসিয়েশনের প্রেসিডিয়াম সদস্য এবং উপদেষ্টা মণ্ডলীদের সুপারিশক্রমে গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন মো. হাসিবুল ইসলাম চৌধুরী। সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন সাহাব উদ্দিন অপি এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন জায়েদ বিন অলি ভূঁইয়া রওনক।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কাজী জি এইছ রাজু, আকরাম মুন্সি, হাবিবুর রহমান এবং কানিজ ফাতেমা শিরিন। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মহসিন আলম, বদরুল আলম, আবদুল্লাহ আল নোমান ইমন এবং মোঃ খলিল। সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন নাইম সরকার, প্রমি আলম, মো. ফুরকান, নাফিজ সিরাজ আকাশ এবং মু. মাসুম বিল্লাহ। দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন আমির হামজা এবং আলাউদ্দিন। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সালেহ আহমেদ, মুবাশ্বির এবং মু. রাকিব। প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন আনিসুর রহমান, মাইশা জান্নাত এবং মোঃ ইসমাইল। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হয়েছেন বিজয়া রায়, সরওয়ার ইসলাম এবং ইমদাদুল ইসলাম সৈকত। ক্রীড়া বিষয়ক সম্পাদক হয়েছেন নাহিদুল আলম জিহাদ, আস-সামাউন এবং জিয়াউল। রক্ত বিষয়ক সম্পাদক হয়েছেন মোঃ নাহিদ ফাহাদ, যোবায়ের হোসাইন এবং মাহমুদুল হাসান রিফাত। আপ্যায়ন সম্পাদক হয়েছেন তহুরা আক্তার প্রাপ্তি, রিদা পাটোয়ারী এবং ফারহান শরীফ। মহিলা বিষয়ক সম্পাদক হয়েছেন দিল আফরোজ চৌধুরী, ইয়াসমিন নাহার এবং নাবিলা ইসলাম। কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন তৌহিদ মেঘ, মোঃ বাতেন, সাকিব মাহমুদ, এম এইছ রবি, মশিউর রহমান এবং হাসান আহমেদ।

কমিটি ঘোষণার পর সোমবার (২৬ সেপ্টেম্বর) কমিটির নির্বাচিত সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন অপি বলেন, আমার যোগ্যতা, সত্যবাদীতা, ন্যায়পরায়ণতা এবং আন্তরিকতার মাধ্যমে আমি আমার ইংরেজি বিভাগের জন্য কাজ করবো। আমি প্রত্যাশা করছি নির্বাচিত ৪৫ সদস্যবিশিষ্ট কমিটির সদস্যদের মেধা এবং পরিশ্রমের মাধ্যমে ইংরেজি বিভাগ আগামীতে আরো বেশি গতিশীল হয়ে উঠবে ইনশাআল্লাহ।

 

কুমিল্লাজার্নাল/জাহিদ

আরও পড়ুন

  • লিড এর আরও খবর