• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ২৬ অক্টোবর, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ম্যাথ এসোসিয়েশন (২২-২৩) ইং কার্যকরী কমিটি ঘোষণা

কুমিল্লা জার্নাল

জাহিদ হাসান নাইম ||

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ম্যাথ এসোসিয়েশন-২০২২ এর নব গঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৬ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে উক্ত সংগঠনের ২৪ সদস্যবিশিষ্ট কমিটির তালিকা প্রকাশ করা হয়। জানানো হয়, ম্যাথ এসোসিয়েশনের প্রেসিডিয়াম সদস্য এবং উপদেষ্টা মণ্ডলীদের সুপারিশক্রমে বুধবার (২৬ অক্টোবর) উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন কে.এইচ. হৃদয়, সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন ওমর আল জুনায়েদ এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মোঃ সাইদুর রহমান (শাওন)।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আফ্রিদি অনিক, খায়েরুল ইসলাম সবুজ, শরীফ আহম্মেদ, আমির হোসেন, সানজিয়া ফারহা জিসা। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন আবু ফয়সাল ভূঁইয়া রতন, জাহিদুল ইসলাম জুয়েল, মোঃ আশিকুর রহমান, শারমিন আক্তার, মোঃ আরমান হোসেন ও রনি চন্দ্র দাস। সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মোঃ মেহেদী হাসান সাকিব, রেজাউল করিম সুমন। দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন মোজাম্মেল হক সাকিব। অর্থ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন শাকিক আহমেদ। ক্রিড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম মুন্সি। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হয়েছেন স্মরণ মজুমদার। উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হয়েছেন রিজোয়ানা আক্তার। প্রচার সম্পাদক হয়েছেন রওনুকূল বায়েত শামস। ছাত্রী বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন মৌমিতা আচার্য্য বিথী। উপ ছাত্রী বিষয়ক সম্পাদক ইসরাত জাহান।

কমিটি ঘোষণার পর, বুধবার (২৬ অক্টোবর) কমিটির নির্বাচিত সাধারণ সম্পাদক ওমর আল জুনায়েদ বলেন, আমার যোগ্যতা, সত্যবাদীতা, ন্যায়পরায়ণতা এবং আন্তরিকতার মাধ্যমে আমি আমার প্রাণের বিভাগ, গণিত বিভাগের জন্য কাজ করবো। আমি প্রত্যাশা করছি নির্বাচিত ২৪ সদস্যবিশিষ্ট কমিটির সদস্যদের মেধা এবং পরিশ্রমের মাধ্যমে গণিত বিভাগ আগামীতে আরো বেশি গতিশীল হয়ে উঠবে ইনশাআল্লাহ।

 

কুমিল্লাজার্নাল/নিউজডেস্ক

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর