• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৯ ডিসেম্বর, ২০২১
Designed by Nagorikit.com

কুমিল্লা মিডিয়া কাপে চ্যাম্পিয়ান রানীর কুঠি একাদশ

কুমিল্লা জার্নাল

অফিস ডেস্ক।।
মহান বিজয় দিবস ও স্বাধীনতা সুর্বণ জয়ন্তী উপলক্ষে কুমিল্লা পেশাদার সংবাদকর্মীদের নিয়ে অনুষ্ঠিত হলো বিজয় দিবস মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১।
রবিবার ( ১৯ ডিসেম্বর ) ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির ও কুমিল্লা স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশনের ফাইনাল খেলায় শালবন বিহার একাদশ টিমকে ৮ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ান হন রানীর কুঠি একাদশ ।
চ্যাম্পিয়ান ও রানার আপ দলকে ট্রফি তুলে দেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। এর আগে সকাল সাড়ে ৮টায় কুমিল্লা ষ্টেডিয়াম মাঠে সমবেতভাবে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বিজয় দিবস মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ এর আহবায়ক ওমর ফারুকী তাপস।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত,জেলা ক্রিকেট কমিটির সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট কমিটির সদস্য সাইফুল আলম রনি,ও কুমিল্লা প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক শিরোনাম সম্পাদক নীতিশ সাহা। সভাপতিত্ব করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বিজয় দিবস মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ এর আহবায়ক ওমর ফারুকী তাপস।
উল্লখ্য প্রথম পর্বে নকআউট পদ্বতিতে দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায অংশ নেয় রানীর কুটি একাদশ ও ধর্মসাগর একাদশ। এতে রানীর কুঠি বিজয়ী হয়ে ফাইনালে অংশ গ্রহণ নিশ্চিত করে। অপর খেলায় অংশ নেয় গোমতী নদী একাদশ ও শালবন বিহার একাদশ

 

আরও পড়ুন