• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৬ মে, ২০২২
Designed by Nagorikit.com

কুসিক নির্বাচন: থেকে সরে দাঁড়ালেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী ইমরান

কুমিল্লা জার্নাল

 

হাবিবুর রহমান মুন্না।।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে কুমিল্লা চেম্বার অব কমার্স মিলনায়তনে এক সংবাদ সম্মলনে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে আমি নির্বাচন মাঠ থেকে সরে যাচ্ছি।মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় কেন্দ্রীয় নেতারা আমাকে ডেকে নৌকার পক্ষে কাজ করার জন্য নিদের্শনা দিয়েছেন।যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী আমার অভিভাবক,অভিভাবক কথা রাখতে আমি নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহার করছি।

তিনি আরো বলেন,কেউ আমাদের ডাকুক আর না ডাকুক, আমি বাংলাদেশ আওয়ামীলীগে প্রতীক নৌকা নিয়ে কাজ করবো,আজ থেকে আমার নেতা কর্মীদের নিদের্শনা দিয়েছি নৌকার পক্ষে কাজ করার জন্য।

কুমিল্লা রাজনীতিতে আমার পরিবারের অবদান অনস্বীকার্য। আমরা এ দলের জন্য বহু নিযার্তন নিপিড়নের শিকার হয়েছি। স্থানীয় এমপির হাতে পুরো কুমিল্লার জিম্মি হয়ে আছে।এসময় সংবাদ সম্মেলনে ইমরানের নেতাকর্মী নির্বাচন করতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

এসময় তিনি কান্নাজড়িত কন্ঠে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার বাবা নেই,কুমিল্লা মানুষ আমাকে ও আমার পরিবারকে ভালোবাসে নিবার্চন প্রার্থী করেছে। নেত্রী আমার একমাত্র অভিভাবক তার সিন্ধান্ত অমান্য করার সুযোগ নেই।

এর আগেই মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নৌকার বিদ্রোহ প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান ও তার বোন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমাকে নিয়ে বৈঠক করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উল্লেখ্য,মাসুদ পারভেজ খান ইমরান আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রয়াত নেতা অধ্যক্ষ আফজাল খানের ছেলে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর