• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ১০ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

চাঁদপুরে জোর করে পাত্রের লিঙ্গের ছবি তুললো পাত্রী পক্ষ

কুমিল্লা জার্নাল

নিউজ ডেস্ক।

চাঁদপুরে বিয়ের মেয়ে দেখতে গিয়ে এক অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হয় পাত্র পক্ষ। কনের ভবিষ্যতের কথা চিন্তা করে পাত্রের লিঙ্গ দেখার প্রস্তাব রাখে কনে পক্ষ। ঘটনার অল্প কিছুক্ষণের মধ্যে বিষয়টি ভাইরাল হয় যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় এ ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। সেদিন পাত্রপক্ষ যখন মেয়ে দেখতে কনেপক্ষের বাসায় যায়, তখন মেয়ে দেখা শেষে মেয়ের চাচা রুমে প্রবেশ করেন। পাত্রের বাবার হাত ধরে বলেন, ভাই আপনার কাছে আমার একটা আবদার আছে। ছেলের বাবা কৌতুহলি হয়ে জিজ্ঞেস করে, কি আবদার? মেয়ের চাচা তখন বলেন, ছেলেকে একটু আমার সাথে বারান্দায় যেতে দেন। গোপনে কিছু কথা বলবো। পাত্রের বাবা সরল মনে রাজি হয়ে যায়। তারপর ছেলেকে নিয়ে মেয়ের চাচা বারান্দায় যায় এবং তাকে লু’ঙ্গি পরতে বলে। ছেলে লুঙ্গি পরার পর মেয়ের চাচা তাকে লুঙ্গি উঠাতে বলে। ছেলে তখন অবাক হয়ে যায় এবং লুঙ্গি জাগাতে অসম্মতি জানায়। এর পরপরই আড়াল থেকে কনেপক্ষের আরো কয়েকজন লোক বেরিয়ে আসে। তারা জোরপূর্বক পাত্রের লুঙ্গি খুলে ফেলে। মেয়ের চাচা নিকন ক্যামেরা দিয়ে ছেলের লিঙ্গের কয়েকটি ছবি তুলে নেয়।

একপর্যায়ে ছেলের বাবা-মা বারান্দায় এসে দেখতে পান তাদের ছেলেকে উলঙ্গ করে ছবি তোলা হচ্ছে। তাদেরকে দেখতে পেয়ে মেয়ের চাচা ক্যামেরা লুকিয়ে ফেলে। পরে এটা নিয়ে মামলা হলে মেয়ের চাচা জানান, তিনি তার ভাতিজির ভবিষ্যৎ জীবনের সুখের কথা ভেবে ছেলের লিঙ্গ দেখতে চেয়েছেন।

আরও পড়ুন