• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জুন, ২০২৪
সর্বশেষ আপডেট : ২ জুন, ২০২৪
Designed by Nagorikit.com

চৌদ্দগ্রামের ঘোলপাশায় আনারস, বই ও কলস মার্কার পক্ষে ব্যাপক প্রচারণা

কুমিল্লা জার্নাল

মো: সাইদুল হক, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা নির্বাচন উপলক্ষে ঘোলপাশা ইউনিয়ন আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল এর আনারস প্রতীক, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: ইসহাক খাঁন এর বই প্রতীক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হাজেরা আক্তার ববি এর কলস প্রতীকের পক্ষে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ, নির্বাচনী লিফলেট বিতরণ করা হয়েছে। ব্যতিক্রমী প্রচারণার অংশ হিসেবে ভোটার সহ ইউনিয়নের সাধারণ জনগণের মাঝে প্রায় ২ হাজার আনারস বিতরণ করা হয়।

শুক্রবার বিকালে ঘোলপাশা ইউনিয়নের ধনুসাড়া দৈনিক বাজার সহ আশপাশের এলাকায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মাসুম বিল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রমিজ উদ্দিন মেম্বার, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, মো: চাঁন মিয়া, সাবেক ইউপি সদস্য জালাল উদ্দিন, ইউপি সদস্য মো: বেলাল হোসেন, আওয়ামী লীগ নেতা শেখ আহমেদ, খোরশেদ আলম, যুবলীগ নেতা মো: মাসুদ, আব্দুল কাইয়ুম, মো: শিমুল প্রমুখ।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে ঘোলপাশা ইউনিয়ন যুবলীগ সভাপতি মো: মাসুম বিল্লাহ বলেন, ‘সমগ্র উপজেলায় আনারস, বই ও কলস প্রতীকের জোয়ার উঠেছে। চৌদ্দগ্রামের উন্নয়নের ধারাকে আরো শানিত করতে অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, ইসহাক খাঁন ও হাজেরা আক্তার ববি এর মত যোগ্য নেতৃত্বই প্রয়োজন। প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এমপি’র সার্বিক দিকনির্দেশনায় ও তাদের যোগ্য নেতৃত্বেই এগিয়ে যাবে প্রিয় চৌদ্দগ্রাম।’ এ সময় তিনি উপস্থিত নেতাকর্মী সহ ঘোলপাশা ইউনিয়নের ভোটারদের প্রতি আগামী ৫ জুন নিজ নিজ কেন্দ্রে গিয়ে আনারস, বই ও কলস প্রতীকে ভোট প্রদানের আহবান জানান।

এ সময় উচ্ছ্বসিত নেতাকর্মীরা আনারস, বই ও কলস প্রতীকের পক্ষে বিভিন্ন স্লোগান ধরেন। স্লোগানে স্লোগানে মুখরিত ছিলো সমগ্র এলাকা।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর