• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ অক্টোবর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১১ অক্টোবর, ২০২৩
Designed by Nagorikit.com

চৌদ্দগ্রামে চুরি হওয়া মোটরসাইকেল ২৪ ঘণ্টায় উদ্ধার, গ্রেফতার ০২

কুমিল্লা জার্নাল

 

রুবেল মজুমদার||

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায় ০৭ টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের ০২ সদস্যকে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার কুলাসার গ্রামের মৃত গোলাপের রহমানের ছেলে মোঃ সাদ্দাম হোসেন (৩২) ও একই উপজেলার বিষ্ণুপুর গ্রামের গিয়াস উদ্দিনের এর ছেলে মোঃ ফরহাদ হোসেন (২৬)।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব নিশ্চিত করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান।

জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, সোমবার (৯ অক্টোবর) চৌদ্দগ্রামে চুরি হওয়া একটি মোটরসাইকেল খুঁজতে মঙ্গলবার (১০ অক্টোবর) চৌদ্দগ্রাম থানা পুলিশ আসামী সাদ্দামকে গ্রেফতার করে। পরবর্তীতে সাদ্দামের দেওয়া তথ্যমতে, চোরাই চক্রের মূলহোতা চৌদ্দগ্রাম উপজেলার বিষ্ণপুর গ্রামের সোহেলের বাড়িতে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সোহেল ও ঝিকড্ডা গ্রামের গ্যারেজ মিস্ত্রী শাহ আলম পালিয়ে গেলেও আসামী ফরহাদকে ধরতে সক্ষম হয় পুলিশ। এসময় সোহেলের বাড়ি থেকে ৬ টি সহ মোট ০৭ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, চোর চক্রের সদস্যরা মিলে আশেপাশের জেলা থেকে মোটরসাইকেল চুরি করে এনে পলাতক সোহেলের বাড়িতে সেগুলোর রং পরিবর্তন করে বিক্রি করে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান, চৌদ্দগ্রাম সার্কেল সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর