• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৪ জানুয়ারি, ২০২৪
Designed by Nagorikit.com

চৌদ্দগ্রামে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর দুর্বিত্তদের হামলা

কুমিল্লা জার্নাল

নিজস্ব প্রতিবেদক||

কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসনের ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিজানের পথসভা শেষে বাড়ি ফেরার পথে তার সমর্থকদের উপর হামলা চালায় দুর্বিত্তরা। এসময় হামলায় ঘটনাস্থলে প্রায় ১৫ জন আহত ও ২ জন নিখোঁজ হয়।
বৃহস্পতিবার (৪ জানুয়ারী) আনুমানিক রাত সাড়ে ৮ টায় চৌদ্দগ্রাম উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নের লেংরা বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রামের সহকারী রিটার্নিং কর্মকর্তা জেপি দেওয়ান বলেন, আমরা ঘটনা জানামাত্র ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেট, পুলিশ ও বিজিবি মোতায়েন করেছি। বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা করেন।

এ ঘটনায় আহত শ্রীপুর এলাকার সোহেল, মিঠু, হাসান, শাহিন, রাকিব, সুজন, সাজিদসহ আনুমানিক ১৫ জনকে গুরুতর আহত অবস্থায় চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিজান অভিযোগ করে সাংবাদিকদের বলেন, প্রচারণার শুরু থেকেই চৌদ্দগ্রাম ১১ আসনের মুজিবুল হক মুজিবের নির্দেশনায় আমার কর্মীদের উপর বারবার হামলা চালানো হচ্ছে। এই বিষয়ে জেলার রিটার্নিং কর্মকর্তা ও চৌদ্দগ্রাম থানার ওসিসহ স্থানীয় প্রশাসনকে বারবার অবগত করলেও তারা কোনো ব্যবস্থা নেয় নি। যার ফলস্বরুপ আজ আমার পথসভা শেষ করে কর্মীরা বাড়ি ফেরার পথে নৌকার সমর্থকরা আবারো তাদের উপর অমানবিক হামলা চালায়, গাড়ি ভাংচুর চালায়। প্রশাসনের এমন পক্ষপাতিত্ব আচরণের কারণে এখানে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বাধাগ্রস্থ হচ্ছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর