• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৬ জানুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

চৌদ্দগ্রাম বাজারে কেয়া হোমিও হলে দিন-দুপুরে চুরি

কুমিল্লা জার্নাল

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা):

 

কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারে দিনে-দুপুরে একটি হোমিও ওষুধ দোকানে চাঞ্চল্যকর চুরির ঘটনা ঘটেছে।

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে চৌদ্দগ্রাম বাজারের ইসলামী ব্যাংকের দক্ষিণ পাশে ‘কেয়া হোমিও হল’ নামীয় ব্যবসা প্রতিষ্ঠানে চুরির এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, প্রতিদিনের মতো বৃহস্পতিবার দুপুর বেলায় কেয়া হোমিও হলের সার্টার খোলা রেখে থাই গ্লাসের দরজায় তালা বন্ধ করে প্রতিষ্ঠানের মালিক ডা. বেলাল হোসেন নিজ বাড়ি নবগ্রামে খাবার খেতে যান। এ সুযোগে অজ্ঞাতনামা চোরচক্র কৌশলে গ্লাসের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে একটি দান বক্সে থাকা আনুমানিক ১৫ হাজার টাকা, ক্যাশে থাকা নগদ ৩২ হাজার টাকা ও একটি স্যামসং এন্ড্রয়েড মোবাইল সেট নিয়ে যায়। তিনি বিকেলে দোকানে এসে বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় ব্যবসায়ী ও সাংবাদিকদের অবহিত করেন।

 

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি। দিনে-দুপুরে চাঞ্চল্যকর এ চুরির ঘটনায় বাজার ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।

 

এ বিষয়ে চৌদ্দগ্রাম বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁন শামীম বলেন, ‘সাংবাদিকদের মাধ্যমে কেয়া হোমিও হলে চুরির ঘটনা জানলাম। প্রতিষ্ঠানের মালিক আইনগত ব্যবস্থা নিতে চাইলে বাজার কমিটির পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য পুলিশ প্রশাসনের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করবো।’

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর