• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ৩০ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিল কলেজ ছাত্ররা

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।
ছাত্রদের সাহসিকতায় চলন্ত ট্রেনে ধরা পড়ল ছিনতাইকারী। অবশেষে পুলিশের হাত ঘুরে সুমন মিয়া (২১) নামের সেই ছিনতাইকারী এখন শ্রীঘরে। আটককৃত সুমন কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার ওসমানীপুরের আসকর মিয়ার ছেলে।
জানা যায়, গতকাল বুধবার স্নাতক দ্বিতীয় বর্ষের পরীক্ষা ছিল। দুপুর ১টার সময় পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা। কুমিল্লার সকল কলেজের (ভিক্টোরিয়া কলেজ ব্যতীত) পরীক্ষা অনুষ্ঠিত হয় ভিক্টোরিয়া সরকারি কলেজে। সে কারণে কুমিল্লার দক্ষিণাঞ্চলের অন্যান্য উপজেলার পরীক্ষার্থীরা চট্টলা এক্সপ্রেস ট্রেনে করে কুমিল্লায় আসে।
এদিন লাকসাম থেকে ট্রেনটি ছেড়ে আসার ১০ মিনিটের মাথায় ভিড়ের মধ্য থেকে আয়েশা আক্তার নামে এক ছাত্রীর ব্যাগ থেকে মোবাইল নিয়ে সামনে অগ্রসর হয় সুমন। এসময় পাশের ছাত্ররা টের পেয়ে গিয়ে তাকে ঘিরে ধরে। অন্য যাত্রীরাও এসময় এগিয়ে আসে। বিষয়টি কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়িকে জানালে এএসআই দিনমণি চট্টলা ট্রেনের ওই বগির সামনে হাজির হন। সেখান থেকে তাকে আটক করেন তিনি।

ওই ট্রেনের যাত্রী লাকসাম নবাব ফয়জুন্নেছা স্কুলের দ্বিতীয় বর্ষের ছাত্র মোহাম্মদ হাসান জানান, আমরা টের পেলে ওই ছিনতাইকারী মোবাইলটি ট্রেনের মেঝেতে ফেলে দেয়। এসময় সবাই মিলে তাকে ধরে ফেলি।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই দিনমণি জানান, ওই ছেলেকে আমাদের হেফাজতে নিয়েছি। আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর