• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জুন, ২০২৪
সর্বশেষ আপডেট : ২২ জুন, ২০২৪
Designed by Nagorikit.com

জয়নগরে বীর মুক্তিযুদ্ধাদের স্মৃতি স্মরণে ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্ট এর প্রীতি ম্যাচ অনুষ্ঠিত 

কুমিল্লা জার্নাল

মোঃ রাকিব হোসেন ||

মঙ্গলবার (১৮ জুন) কুমিল্লার সদর দক্ষিণ পূর্ব জোড়কানন ইউনিয়ন জয়নগর গ্রামের সকল মুক্তিযুদ্ধাদের স্মৃতি স্মরণে মানবতার সেবায় জয়নগর সংগঠন এর উদ্যোগে ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্ট এর প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। 

 

 

খেলায় সংগঠনটির সভাপতি মাসুদ পারভেজ মামুনের সভাপতিত্ব এবং প্রধান উপদেষ্টা শেখ সহিদুর রহমানের পরিচালনায় খেলা অনুষ্ঠিত হয়।

 

সকাল ১০ টায় অনুষ্ঠিত হয় ক্রিকেট টুর্নামেন্টে। এতে দুইটি টিম বীরমুক্তিযোদ্বা রুস্তম হাবিলদার টিম বনাম বীরমুক্তিযোদ্বা হাফেজ উল্লাহ টিম অংশগ্রহণ করে।

 

খেলায় বীর মুক্তিযোদ্ধা হাফেজ টিম এর সংগ্রহ ছিলো ২৪৫ এবংবীর মুক্তিযোদ্ধা রুস্তম হাবিলদার টিম ২১০রানে ওভার সমাপ্তি হয়। এতে মুক্তি যোদ্ধা হাফেজ উল্লাহ টিম জয় লাভ করে।

 

 

 

বিকেলে বীর মুক্তিযোদ্ধা মোঃ মোহন মিয়া মেম্বার টিম বনাম বীর মুক্তিযোদ্ধা মোঃ ছাদেক মিয়া টিম এর প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বীর মুক্তিযোদ্ধা মোঃ মোহন মিয়া মেম্বার ০-১ গোলে জয়ী হয়।

 

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূর্ব জোড়কানন ইউনিয়ন চেয়ারম্যান মুমিনুল ইসলাম। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে মানবতার সেবায় জয়নগর সংগঠন এর উদ্যোগে ক্রিকেট এবং ফুটবল টুর্নামেন্ট এর প্রীতি ম্যাচ আয়োজন অত্যন্ত ভালো একটি উদ্যোগ। আমি এই সংগঠনের কাজ নিয়ে অবগত আছি। যেকোনো কাজে আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে থাকবো। সবাই সচেতন থাকবেন মাদক থেকে। মাদকের বিরুদ্ধে এখনো কঠোর অবস্থানে আছে প্রশাসন।

 

 

সংগঠনের সভাপতি মাসুদ পারভেজ মামুন বলেন, শিক্ষা এবং খেলাধুলা সংক্রান্ত সকল বিষয়ে আমার সহযোগীতা অব্যাহত থাকবে। মাদক থেকে সবাইকে দূরে থাকার আহবান করেন।

 

সংগঠনের সাধারণ সম্পাদক সাকিব মাদকের বিরুদ্ধে জোর দাবি জানিয়েছেন ইউনিয়ন চেয়ারম্যান ওয়ার্ড মেম্বার সহ সমাজের সকল নেতৃবৃন্দর কাছে, যুব সমাজ কে আকুল আহবান জানান মাদককে না বলুন, খেলাকে হ্যা বলুন।

 

 

 

অনুষ্ঠানে অতিথিরা মাদকের বিরুদ্ধে ব্যাপক প্রতিবাদ এবং সামাজিক ঐক্যের অঙ্গিকার করেন। এবং মাদক ব্যবসায়ীদের হুশিয়ারি করে মাদক ব্যবসা ছাড়ার আহ্বান করেন অতিথিরা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মতিন মেম্বার। আর্মি এসহাক সরদার সুবেদারসহ

মানবতার সেবায় জয়নগর সংগঠন এর কার্যনির্বাহী কমিটির সদস্য, আইটি বিষয়ক সম্পাদক ফাহিম, সহ-সাধারণ সম্পাদক শাওন ক্রীড়া সম্পাদক সাইমন শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, সহ অর্থ সম্পাদক আতিক, সহযোগী সদস্য সজিব আরিফ সাইফ, আল-আমীন, ইসমাইল সহ আরও অনেকই উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর