• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ৯ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

জাতীয় পার্টি লালমাই উপজেলা কমিটি গঠনে অনিয়মের অভিযোগ

কুমিল্লা জার্নাল

মোহাম্মদ আবদুল মতিন: গত ০১/০৪/২০২২ খ্রীঃ কুমিল্লা জেলার লালমাই উপজেলার বাগমারা হাই স্কুল মাঠে লালমাই উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃমিজানুর রহমানের সভাপতিত্বে জাতীয় পার্টির কেন্দ্রিয় নেতৃবৃন্দ ও জেলা নেতৃবৃন্দ সহ লালমাই উপজেলা জাতীয় পার্টির সকল অঙ্গ সংগঠনের উপস্থিতিতে ৭১ সদস্য বিশিষ্ট লালমাই উপজেলা কমিটি গঠন করা হয়। সভাপতি পদে হাফেজ আহমেদ ও আনোয়ার হোসেন এই দু’জন প্রার্থী ছিলেন। দু’জন প্রার্থীর মধ্যে বিপুল ভোটে হাফেজ আহমেদ জয় জয়লাভ করেন এবং আনোয়ার হোসেন ফেল করেন। অন্য দিকে সাধারণ সম্পাদক পদ-প্রার্থী মোঃ মোঃজাফর ইকবালের কোন প্রতিদ্বন্দ্বী ছিলনা। কিন্তু সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্দ সাধারণ সম্পাদক পদে কাউকে ঘোষনা না করে সভাপতি পদপ্রার্থী হাফেজ আহমদ ও আনোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক পদ প্রার্থী জাফর ইকবালকে নিয়ে বসে আলাপ আলোচনার ভিত্তিতে কমিটি ঘোষনা করবেন, এই বলে সম্মেলন সমাপ্ত ঘোষনা করেন। পরবর্তি পর্যায়ে দফায় দফায় বসেও জাতীয় পার্টির নেতৃবৃন্দ কোন সিদ্ধান্তে উপনিত হতে পারেননি।

 

এদিকে সভাপতি পদ-প্রার্থী প্রতিদ্বন্দ্বীতায় ফেল করা আনোয়ার হোসেন কুমিল্লা দঃ জেলা জাতীয় পার্টির যুগ্ন সম্পাদক হুমায়ুন মুনসীর আপন ভাগিনা। সেই সুবাদে আনোয়ার হোসেনকে সাধারন সম্পাদক পদে পদায়ন করার জন্য চেষ্টা তদবির চলছে বলে উক্ত পদে একক প্রার্থী জাফর ইকবাল এই প্রতিবেদককে জানিয়েছেন।
এনিয়ে লালমাই উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের মনে ক্ষোভের সঞ্চার হয়েছে।

সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী জাফর ইকবালের নাম বাদ দিয়ে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতায় ফেল করা
আনোয়ার হোসেনকে মনোনয়ন দানের এই ষড়যন্ত্রের কারনে জাতীয় পার্টির নেতা কর্মীদের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে এবং সাধারন সম্পাদক পদে একক প্রার্থী জাফর ইকবালের নাম ঘোষনা করার জন্য জোর দাবী জানাচ্ছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর