• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ জুন, ২০২২
Designed by Nagorikit.com

জামায়াত সমর্থিত কাউন্সিলর প্রার্থীর হামলায় আহত ২

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার।।
প্রচারণার শেষ দিন আজ। শেষ মুর্হূতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।এর মাঝে নগরীর বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা করছে একে অপরের বিরুদ্ধে অভিযোগ এবং হামলা।
রবিবার সকালে নগরীর ৬ নং ওয়ার্ডে পোস্টার লাগানোকে কেন্দ্র করে জামায়াত সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহম্মাদ মোশারফ হোসেনের সমর্থিত কর্মীদের হামলায় তার প্রতিদ¦ন্দ্বী প্রার্থী মো. আমিনুল ইকরামের সমর্থিত ২ কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন নগরীর ৬ নং ওয়ার্ডের মো. হৃদয় (১৭) ও মো. জোহর আলী (১৮)
রবিবার বিকালে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, নির্বাচন কমিশনার কার্যলয়ে রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত একটি অভিযোগ করেছি,আমার কর্মীরা পোস্টার লাগনোর জন্য খালের পাড় গেলে সেখানে জামায়াত সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. মোশারফ হোসেনের ভাই এবং তার সাথে থাকা শিবিরের ১০/১৫ জন ক্যাডার আমার কর্মীদের পোস্টার লাগাতে বাধা দেয় এবং আমার পোস্টার ছিড়ে ফেলে। এক পর্যায় তারা অতর্কিত ভাবে আমার কর্মীদের উপরে হামলা করে। তারা বর্তমানে কুমিল্লা মেডিকেলে ভর্তি। আমি নিবার্চন কমিশনার কাছে অভিযোগ করেছি।
তিনি আরো অভিযোগ করেন, কাউন্সিলর মোশারফ নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লার মিয়াবাজার ও চৌদ্দগ্রাম থেকে বাহিরাগত এনে বিভিন্ন বাসায় রেখেছেন। এতে আমার নির্বাচন এলাকায় ভোটারা ভোট দিতে নিরাপত্তা ভুগছেন।
এ বিষয় জানতে চাইলে মোশারফ হোসেন বলেন, আমি এ বিষয় কোনো ধরনের অভিযোগ উত্তর দিতে চায় না এছাড়া মিডিয়াতে কথা বলতে রাজি নয়।
কুমিল্লা কোতয়াতলী থানার ওসি সহিদুল রহমান জানান,এঘটনা আমি বিস্তারিত জানতে পারিনি,এমন কোনো অভিযোগ পেলে ঘটনার সত্যতা বের করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর