• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩০ জানুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

জেলা আ.লীগ নেতার গাড়ি ভাংচুরের ঘটনায় গ্রেফতার; ৫

কুমিল্লা জার্নাল

হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা:

 

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম.রুহুল আমিনের গাড়ি ভাংচুরের ঘটনায় প্রজম্মলীগের সভাপতি সোহেল রানা বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ২০/২৫ জনকে আসামী করে মডেল থানায় মামলা দায়ের করলে রোববার (২৯ জানুয়ারি) রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মামলার এজহারভুক্ত প্রধান আসামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো—গৌরিপুর ইউনিয়নের পেন্নাই গ্রামের মৃত আব্দুল গাফফারের ছেলে মামলার প্রধান আসামী ইয়াকুব (৩৪),দৌলতপুর ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে আল-অমিন(৩১) একই ইউনিয়নের পূর্ব কাউয়াদী গ্রামের মৃত বাবুল চৌধুরীর ছেলে মো.মারুফ চৌধুরী(২২),কানাচোয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. এনামূল শিকারী(২৯) ও বাউরিয়া গ্রামের মো. শাহআলমের ছেলে মো. সুজন মিয়াজী(২৮)।

 

মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, “কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতির গাড়ি ভাংচুরের অভিযোগে থানায় মামলা দায়েরের পর মালার দদন্তকারী কর্মকর্তা সহকারী পুলিশ পরিদর্শক(এসআই) সুদর্শন কান্তি দে সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মামলার প্রধান আসামী ইয়াকুবসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। গ্রেফতার আসামীদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর