• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৭ ডিসেম্বর, ২০২১
Designed by Nagorikit.com

টানা ২য় বার চেয়ারম্যান হলেন জাফর ইকবাল

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায় চতুর্থ ধাপের কনকাপৈত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কনকাপৈত ইউনিয়নে টানা ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নিজ এলাকায় মানবিক চেয়ারম্যান হিসাবে খ্যাতি লাভ করায় চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সদস্য জাফর ইকবাল ।
রোববার (২৬ ডিসেম্বর)সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট অনুষ্ঠিত হয় কনকাপৈত ইউনিয়নের ।
সরেজমিনে ঘুরে দেখা যায়,দিনব্যাপী কনকাপৈত ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে নারী -পুরুষ সতস্ফুর্ত ভাবে ভোট দিয়েছেন। এ এলাকায় ভোটার উপস্থিতি ছিলো চোঁখে পড়ার মতো। দিনভর সকল ভোট কেন্দ্রে অবাধ ও সুষ্ঠু নির্বাচণ হয়েছে বলে সর্বস্তরের মানুষ জানিয়েছে।
জাফর ইকবাল নৌকা প্রতীক নিয়ে ৯,৮৪০ভোট পেয়ে টানা ২য় বার চেয়ারম্যান নির্বাচিত হন ,আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রাথী মো,ইকবাল হোসেন (স্বতন্ত্র) আনরাস প্রতীক নিয়ে পেয়েছেন ৩,৬৭৯ ভোট।
সোমবার সকালে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: ফারুক হোসেন বেসরকারি ভাবে কনকাপৈত ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে বিজয়ী জাফর ইকবালকে ঘোষণা করেন।
বিজয়ী চেয়ারম্যান মো: জাফর ইকবাল তার প্রতিক্রিয়ায় বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন হওয়ায় ভোটাররা আমাকে আবারো বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এ জন্য আমি সকল ভোটারের কাছে কৃতজ্ঞ। আমার জন্য সবাই দোয়া করবেন।
জাফর ইকবাল জানান, এ জয়ে আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। কনকাপৈত ইউনিয়ন বাসীর কাছেও আমি কৃতজ্ঞ। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার অভিভাবক চৌদ্দগ্রামের মাটি মানুষের নেতা,কুমিল্লায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক ভাইয়ের কাছে আবার চিরঋণী হয়ে গেলাম , কনকাপৈত ইউনিয়নবাসীর পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি।আমার জন্য আপনারা দোয়া করবেন। এছাড়া নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সব ভোটার, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই।

 

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর