• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৭ জানুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

ট্রাকের চাকায় পিষ্ট হলো পর্তুগাল যাওয়া হল না কেফায়েতে

কুমিল্লা জার্নাল
ট্রাকের চাকায় পিষ্ট হলো পর্তুগাল যাওয়া হল না কেফায়েতের
ট্রাকের চাকায় পিষ্ট হলো পর্তুগাল যাওয়া হল না কেফায়েতের

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।

দেড় মাস পরে পর্তুগাল পাড়ি দেওয়ার কথা ছিলো কেফায়েত উল্লাহর (২৫)। কিন্তু ট্রাকের চাকায় পিষ্ট হলো তার সেই স্বপ্ন।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে দিকে চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের বাঙ্গড্ডা বটতলা এলাকায় ট্রাকের চাপায় প্রাণ হারান এই যুবক।

নিহত কেফায়েত উল্লাহ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার উত্তর মাহিনী গ্রামের লেদু মিয়ার ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে সবার ছোট ছিলেন তিনি।

জানা যায়, শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা পৌনে ১২টার রান্না করা খাবার নিয়ে পার্শ্ববর্তী শ্যামপুরে প্রয়াত ফুফুর বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে রওনা হন কেফায়েত উল্লাহ। যাত্রাপথে চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের বাঙ্গড্ডা বটতলা এলাকায় একটি ট্রাক ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তিনি। এসময় তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা ১২টার দিকে চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের বাঙ্গড্ডা বটতলা নামক স্থানে একটি মালবাহী ট্রাক কেফায়েত উল্লাহর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় কেফায়েত উল্লাহ ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে গেলে মাথাসহ দেহের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়।

চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) বিকাশ দাস জানান, সড়ক দুর্ঘটনায় কেফায়েত উল্লাহ নামে নাঙ্গলকোট উপজেলার উত্তর মাহিনী গ্রামের এক যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনাটি নাঙ্গলকোট থানা এলাকার এবং ঘটনাস্থলও নাঙ্গলকোট, তাই চৌদ্দগ্রামের আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নাঙ্গলকোট থানাকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন