• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ৯ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

ঢাবি ছাত্র এসোসিয়েশন লালমাই এবং সদর দ: কর্তৃক নবীন বরণ ও ইফতার মাহফিল

কুমিল্লা জার্নাল

গাজী মামুন: লালমাই, কুমিল্লা।

 

কুমিল্লার লালমাই ও সদর দক্ষিণ উপজেলাস্থ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের সংগঠন ”ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন অব লালমাই এন্ড সদর দক্ষিণ” কর্তৃক নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৮ এপ্রিল) বিকেল ৫টায় ডাকসু অডিটোরিয়ামে নবীন বরণ শেষে ইফতার আয়োজন করে সংগঠনটি।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মোশাররফ হোসেন।

অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও লালমাই উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক কেএম সিংহ রতন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (প্রটোকল ও প্রটেকশন বিভাগ) মোস্তাক আহমেদ।

 

সংগঠনটির সভাপতি কামরুল হাসান রাফি’র সভাপতিত্বে ও জান্নাতুল নাঈম সিম্মীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকাস্থ কুমিল্লা জেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের সভাপতি ও ভাইয়া গ্রুপের ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মামুন, ঢাকাস্থ কুমিল্লা জেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের নির্বাহী সভাপতি ও সারীন টেক্সটাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামাল হোসেন, ঢাকাস্থ কুমিল্লা জেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র এসোসিয়েশন অব লালমাই ও সদর দক্ষিণের সাধারণ সম্পাদক তারেক সাইফুল্লাহ, ডাকসুর সাবেক সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য- শিক্ষা, ঐক্য, সহযোগিতা এ তিনটি মূলনীতি নিয়ে সংগঠনের সভাপতি কামরুল হাসান রাফি ও সাধারণ সম্পাদক তারেক সাইফুল্লাহ’র হাত ধরে চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে সংগঠনটি। বর্তমানে শতাধিক মেধাবী শিক্ষার্থী নিয়ে এগিয়ে চলছে এ সংগঠনের কার্যক্রম।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর