• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২৪ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

তিতাসে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৩

কুমিল্লা জার্নাল

হালিম সৈকত, কুমিল্লা

 

কুমিল্লার তিতাসে কিশোর গ্যাংয়ের হামলায় ৩ জন আহত হয়েছে। এতে আহত হয়েছেন তিতাস উপজেলার কদমতলী গ্রামের ডালিম মিয়ার ছেলে ফয়সাল (২২), নূর নবীর ছেলে সৌদি প্রবাসি ইয়াসিন (২২) ও মতিউর রহমানের ছেলে সৌদি প্রবাসি রমিজ উদ্দিন (৪০)।
জানা যায় গতকাল কদমতলীতে ওয়াজ মাহফিল ছিল। সেখানে নানা দোকান বসে এবং বিভিন্ন বয়সের লোকজন জড়ো হয়। একই গ্রামের মুহুরির মেয়ে নবম শ্রেণীর ছাত্রী মিম প্রাইভেটে যাচ্ছিল কতিপয় ছেলে তাকে বিরক্ত করে। বিষয়টি সে তার বড় ভাই সাইদুল (২৫) কে জানালে সে রাতের বেলা ভাড়াটিয়া লোকজন নিয়ে রমিজ উদ্দিন, ফয়সাল ও ইয়াসিনের উপর হামলা চালায়। কিশোরগ্যাং লিডার ইসমাঈল (২৩) পিতা ফজলু মিয়ার নেতৃত্বে হামলায় অংশ নেয় রতনপুর গ্রামের মনির হোসেন এর ছেলে রাকিব (১৩), এনামূলের ছেলে রাব্বি, অলি মিয়ার ছেলে মজিব (২০), শফিক মিয়ার ছেলে শুক্কুর আলী (৩৫) ও কাউসারসহ ২৫-৩০ জনের একটি সংঘবদ্ধ দল।
হামলাকারীরা ফয়সালের মাথা ফাটিয়ে, রমিজের আঙ্গুল কেটে আর ইয়াসিনের মুখে কেটে ফেলে। প্রথম দফা মারপিট শেষে বিষয়টি সকালে মিমাংশা করে দেবেন বলে স্থানীয় ইউপি মেম্বার মোঃ জামাল হোসেন দুপক্ষকেই বাড়ি পাঠিয়ে দেন। পরক্ষণেই ২৫-৩০ জনের বিশাল বহর নিয়ে এসে আবার আক্রমন চালায় ফয়সালদের উপর।

 

এই বিষয়ে ইউপি সদস্য জামাল বলেন, আমি বলার পরও দ্বিতীয় বার হামলা চালিয়েছে। মাহফিলটি যাতে পন্ড না হয় এবং শান্তি শৃঙ্খলা বজায় থাকে সে জন্যই আমি উভয় পক্ষকে শান্ত থাকার কথা বলেছিলাম।

 

এ বিষয়ে ভুক্তভোগী মেয়েটির মা বলেন, আমার মেয়েকে উত্যেক্ত করায় আমার ছেলে তাদেরকে জিজ্ঞেস করায় তাদের সাথে কথা-কাটাকাটি হয়। তারা হামলা চালালে আমি ও আমার ছেলে আহত হই। এ বিষয়ে এখনো মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর