• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ১০ অক্টোবর, ২০২২
Designed by Nagorikit.com

দাউদকান্দিতে পুলিশ পরিচয়ে অভিনব কায়দায় ডাকাতি, আটক : ২

কুমিল্লা জার্নাল

 

হোসাইন মোহাম্মদ দিদার :

রোববার রাত সাড়ে ৮টায় কুমিল্লা জেলা দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.ফয়েজ ইকবাল এর নেতৃত্ব্যে মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা, ওসি(তদন্ত) মো.মাকসুদ আলম ও উপ-পরিদর্শক(এসআই) সুদর্শন কান্তিদে সঙ্গীয় ফোর্সহ তথ্য প্রযুক্তির সহায়তায় চাঁদপুর জেলার দক্ষিণ থানার ৩ নং কলাদী পৌরসভার কাউন্সিলর অফিসের সামনে থেকে দুজনকে গ্রেফতার করেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঞা।

গ্রেফতারকৃতদের থেকে একটি আইফোন -৭ প্লাস নগদ ১১ হাজার টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

 

তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সুদর্শন কান্তি দে মামলার বরাদ দিয়ে জানান,” গত ১৭ সেপ্টেম্বর বিকাল ৪টায় পুলিশ পরিচয় দিয়ে উপজেলার কাউয়াদির ফেরদৌসী বেগমের বসত ঘরে প্রবেশ করে ঘরের সদস্যদের মারধর করে ওয়ারড্রব ভেঙে নগদ ২লাখ ৫৭ হাজার টাকা, ৪টি আইফোন ও একটি পালসার মোটরসাইকেল নিয়ে যায়। পরবর্তীতে
ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ঘটনার সঙ্গে সরাসরি জড়িত থাকায় রোববার রাতে অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়েছে। ”

গ্রেফতাররা হলেন—চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার ঢাকির গাঁও গ্রামের আবুল হোসেন এর ছেলে মো.রহুল আমিন(৩২) ও একই এলাকার চরমুকন্দী গ্রামের মো. মোশারফ হোসেনর ছেলে কামরুল ইসলাম(৩৪)।

আসামীদের সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

কুমিল্লাজার্নাল/জাহিদ

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর