• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ আগস্ট, ২০২২
Designed by Nagorikit.com

দাউদকান্দিতে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া

কুমিল্লা জার্নাল

 

হোসাইন মোহাম্মদ দিদার :

কুমিল্লার দাউদকান্দিতে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দোয়া ও আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরী লিল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দাউদকান্দি-মেঘনা আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভূঁইয়া।

এসময় বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে জড়িতদের দ্রুত বিচার কার্যকর করে দেশকে কলঙ্কমুক্ত করার জোর দাবি জানান। পরে গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়,দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন,দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন, জেলা পরিষদ এর সদস্য পারুল আক্তার।

যুগ্ম সাধারণ সম্পাদক বাবু বাসুদেব ঘোষ, অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি ও পৌরসভা প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি সোহেল রানা,মহিলা লীগ নেত্রী লায়লা হাসান, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ এর সভাপতি মো.সোহেল রানা, পৌরসভা আওয়ামী যুবলীগের সদস্য মুরাদ চৌধুরী সুমন প্রমুখ।

 

কুমিল্লাজার্নাল/জাহিদ

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর