• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৫ মে, ২০২২
Designed by Nagorikit.com

দাউদকান্দিতে ৮৮ ভরি স্বর্ণসহ দুই ডাকাত গ্রেফতার

কুমিল্লা জার্নাল

হোসাইন মোহাম্মদ দিদার: দাউদকান্দি।।

৮৮ ভরি সোনাসহ দুই ডাকাতকে আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ এর নির্দেশে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফয়েজ ইকবালের নেতৃত্ব্যে এসআই সুদর্শন সঙ্গীয় এএসআই ছোটনকে নিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে ২ ডাকাতকে গ্রেপ্তার করে ও লুট হওয়া ৮৮ ভরি স্বর্ণ উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক বাজারমূল্য ৭২ লাখ টাকা।

 

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার শাহপাড়া গ্রামের রাজীব কর্মকার ও তার সহযোগী তপু কর্মকর্মকার।

 

সূত্র জানায়,” অভিজিৎ করি নামের এক ব্যক্তির নোয়াখালী থেকে পাকা গলানো ৮৮ ভরি স্বর্ণ নিয়ে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দেন চৌমহনী এলাকায় আসলে তাকে চার-পাঁচজন অজ্ঞাত ব্যক্তি ডিবি পরিচয় দিয়ে গাড়িতে তুলে নেয়।

 

এরপর মারধর করে সাথে থাকা ৮৮ ভরি ৫ আনা স্বর্ণ লুট করে নিয়ে ভিকটিকে দাউদকান্দি উপজেলার রায়পুরের পুটিয়ায় হাত-পা বাঁধা অবস্থায় ফেলে ডাকাতরা চলে যায়।

 

পরে মঙ্গলবার (২৪ মে,২০২২,খ্রি.)অজ্ঞাত ব্যক্তিকে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ভিকটমকে উদ্ধার করে এবং পরবর্তীতে এসআই সুদর্শন বিশেষ অভিযান পরিচালনা করে তথ্যপ্রযুক্তির সহায়তায় ৩ ঘন্টার মধ্যে দুই ডাকাতকে গ্রেফতার ও লুট হওয়া স্বর্ণ উদ্ধার করেন।

 

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মো.নজরুল ইসলাম বলেন, “গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত পক্রিয়া চলমান,মামলা রুজু হওয়ার পর গ্রেফতার দুইজনকে জেলহাজতে প্রেরণ করা হবে।”

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর