• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জুলাই, ২০২৪
সর্বশেষ আপডেট : ২ জুলাই, ২০২৪
Designed by Nagorikit.com

দেবীদ্বারে ছেলেকে দেখতে এসে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে মায়ের

কুমিল্লা জার্নাল

কুমিল্লা দেবীদ্বারে ছেলেকে দেখতে এসে ট্রাকের চাপায় প্রাণ গেল মায়ের। মঙ্গলবার (২ জুলাই) বেলা সোয়া ১টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের পৌর এলাকার বারেরা বাস ষ্ট্যাশনে এ দূর্ঘটনা ঘটে।

 

স্থানীয় আব্দুর রহমান জানান, বেলা সোয়া ১ টার দিকে প্রবল বর্ষণ হচ্ছিল। এ সময় একজন মহিলা বারেরা ষ্টেশনে অটো রিকসা থেকে নেমে সড়ক পাড়াপারের সময় কুমিল্লা থেকে সিলেটগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মহিলাটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হন।

পুলিশ নিহত মহিলার পরিচয় নিশ্চিত করেছেন। নিহত নাছিমা বেগম(৫৫), ব্রাক্ষনপাড়া উপজেলার জিরুইন গ্রামের মৃতঃ তোফায়েল আহমেদের স্ত্রী। তিনি তার ছেলের সাথে দেখা করতে দেবীদ্বারে এসেছিলেন। তার ছেলে মাওলানা নূরে আলম বারেরা বাস ষ্ট্যাশন সংলগ্ন সফিউল্লাহ সরকারের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন।

 

নিহতের ছেলে মাওলানা নূরে আলম জানান, আমি সৌদী প্রবাসী, চলতি সপ্তাহে সৌদিআরব চলে যাব। আমার যাওয়ার কথা শুনে মা’ আমাকে দেখতে আসবেন বলে জানান, আমি মাকে বলেছিলাম ২/১ দিনের মধ্যে টিকেট কনফার্ম করে তোমাকে জানালেই এসো। আমার মা আমাকে দেখতে না জানিয়ে আসলেন কিন্তু আমার বাসার সামনে এসেও আমাকে আর দেখে যেতে পারলেন না।

 

এ ব্যপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ মঞ্জুরুল আফছার জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি দেবীদ্বার থানায় আটক আছে। নিহতের স্বজনরা আসলে মামলা বিষয় নিশ্চিত হবো।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর