• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

নাপা সিরাপে নয়, ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার জেরেই হত্যা করা হয় দুই শিশুকে

কুমিল্লা জার্নাল

বাহাদুর আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

 

নাপা সিরাপ খেয়ে নয়, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সেই দুই শিশুকে পরকীয়ার জেরে মিষ্টির সাথে বিষ দিয়ে তাদের মা লিমা বেগমই হত্যা করেছে। এ ঘটনায় লিমাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে নিহত দুই শিশুর বাবা ইসমাঈল হোসেন বাদী হয়ে লিমা বেগম ও তার পরকীয়া প্রেমিক সফি উল্লার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, লিমা আশুগঞ্জের একটি চালকলে কাজ করেন। আর তার স্বামী কাজ করেন ইটভাটায়। চালকলে কাজ করার সুবাদে আরেক শ্রমিক সফি উল্লার সাথে লিমার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা বিয়ে করারও সিদ্ধান্ত নেয়।
তিনি আরও জানান, পূর্ব-পরিকল্পনার অংশ হিসেবে মিষ্টির সাথে বিষ মিশিয়ে দুই শিশু ইয়াছিন ও মোরসালিনকে হত্যা করে মা লিমা বেগম। মৃত্যুর ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য নাপা সিরাপের রিঅ্যাকশন হয়েছে বলে প্রচার করে। কিন্তু লিমার আচরণে প্রথমেই পুলিশের সন্দেহ হয়। অধিকতর জিজ্ঞাসায় সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। এ ঘটনায় লিমার প্রেমিক সফি উল্লাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ।

 

উল্লেখ্য, গত ১০ ই মার্চ আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ইসমাঈল হোসেনের দুই ছেলে ইয়াছিন ও মোরসালিন নাপা সিরাপ খেয়ে মারা যায় বলে অভিযোগ তুলেছিল স্বজনরা।

আরও পড়ুন

  • জাতীয় এর আরও খবর