• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ জানুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

সমতট পড়ুয়ার ১ম পাঠক সমাবেশ ও ৩য় কার্যনির্বাহী কমিটি বরণ

কুমিল্লা জার্নাল

জাহিদ হাসান নাইম

আজ শুক্রবার (২০ জানুয়ারী) কুমিল্লার কবি নজরুল ইন্সটিটিউটের মুক্তমঞ্চে সাহিত্য সংগঠন সমতট পড়ুয়ার ৩য় কার্যনির্বাহী কমিটির বরণ সভা ও পাঠক সমাবেশ অনুষ্ঠিত হয়। অভিষেক কর কে সভাপতি এবং মো. আতিকুজ্জামান কে সাধারণ সম্পাদক করে সাহিত্য সংগঠনটি তৃতীয় বছরের যাত্রা শুরু করে।

উক্ত আয়োজনে সমতট পড়ুয়ার নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। আয়োজনে উপস্থিত ছিলেন সমতট পড়ুয়ার প্রতিষ্ঠাকালীন প্রধান সংগঠক সাইফুল ইসলাম, সাবেক সভাপতি স্মরণ মজুমদার।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ন সাধারণ সম্পাদক আঁখি সরকার রাই, শুভ্র সাহা, মহিউদ্দিন আহমেদ ও শ্রাবণী বণিক। সাংগঠনিক সম্পাদক হলেন সুপ্রিয়া রায়। সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল। অর্থ ও পরিকল্পনা সম্পাদক সুপ্তি সাহা। গ্রন্থাগার সম্পাদক নাঈমুর রহমান ভূঁইয়া, সহ-গ্রন্থাগার সম্পাদক সুলতানা ইমরোজ। প্রচার ও প্রকাশনা সম্পাদক শিমুল চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মানসিব জুনায়েদ চৌধুরী। আপ্যায়ন সম্পাদক বিন্তি রহমান। অনুষ্ঠান সম্পাদক রিয়া সরকার। সাংস্কৃতিক সম্পাদক বৈশাখী রায়, গণ সংযোগ সম্পাদক শ্রাবন্তী দত্ত বৃষ্টি ও নির্বাহী সদস্য অমিত সরকার ও ফারহানা হাসি।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর ২০২২, রোজ বৃহস্পতিবার সমতট পড়ুয়ার তৃতীয় কার্যনির্বাহী কমিটির ঘোষণা করা হয়। আনন্দঘন পরিবেশে পাঠক সমাবেশ, বুক রিভিউ প্রদান এবং বই আদান প্রদান কার্যক্রমের মাধ্যমে সংগঠনটি নতুন বছরের যাত্রা শুরু করে।

CJ/zahid

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর