• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ৮ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন যুবলীগ নেতা সারওয়ার হোসেন বাবু

কুমিল্লা জার্নাল

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগের পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে দেশব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি পদচারীদের মাঝে ইফতার বিতরণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমানে উত্তর জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ সারওয়ার হোসেন বাবু। শুক্রবার (৮ এপ্রিল) ইফতার আগ মুহূর্তে তিতাস উপজেলার কড়িকান্দিস্থ গৌরীপুর-হোমনা সড়কের প্রায় ২০০ পথচারীদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করেন।

বিতরণ কালে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল আলম মুরাদ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোকবল মাহমুদ প্রধান, কড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ ছাইদুর রহমান ভূইয়া, উত্তর জেলা যুবলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, তিতাস উপজেলা তাতী লীগের আহবায়ক মোঃ রেজাউল ইসলাম মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান তুষার প্রমূখ।

যুবলীগ নেতা সারওয়ার হোসেন বাবু বলেন, রমজান হলো একটি পবিত্র মাস। এ মাসে প্রত্যেকটি ভালো কাজের জন্য মহান আল্লাহ উত্তম পুরস্কার প্রদান করে থাকেন। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সারা দেশের ন্যায় আমরাও চেষ্টা করছি এ মাহে রমজানে ইফতার সামগ্রী দিয়ে রোজাদারদের পাশে দাঁড়নোর।

ইফতার বিতরণ এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণিসহ সকলের আত্মার শান্তি কামনায় দোয়া এবং দেশ ও জাতির উন্নয়নে দোয়া অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর