• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ১৯ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

প্রতিষ্ঠাবার্ষিকীতে কুমিল্লা মহানগর কৃষকলীগের আয়োজনে ইফতার মাহফিল

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার।।

বাংলাদেশ কৃষকলীগের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষ্যে গতকাল কুমিল্লা মহানগর কৃষকলীগের আয়োজনে মহানগর আওয়ামীলগ কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও কুসিক মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত। মহানগর কৃষকলীগের আহ্বায়ক খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক কাজী সোহেল হায়দার, জোনায়েদ সিকদার তপু, আবদুল হালিম শেখসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরফানুল হক রিফাত বলেন, আগামী কুমিল্লা সিটি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মেয়র প্রার্থী হিসেবে দলীয়ভাবে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করার সুযোগ করে দেন তাহলে তিনি দলকে শক্তিশালী এবং নগর উন্নয়নে আরো ভূমিকা রাখবেন । তিনি আরো বলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আকম বাহাউদ্দিন বাহার সহ মহানগর আওয়ামীলীগের সমর্থনে পাশাপাশি নগরীর বিভিন্ন অঙ্গ সংগঠনের সমর্থন নিয়ে সিটি নির্বাচনে নৌকা প্রতীকে নমিনেশন পাওয়ার জন্য কেন্দ্রে প্রস্তাব পাঠানো হয়েছে। আশা করি আমার সবদিক বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দেবেন।

তিনি আরো বলেন, এটা আমার বোনাস লাইফ। ছাত্রজীবনে আমি জামায়াত শিবিরের হামলার শিকার হয়ে ছিলাম। তারা আমাকে মৃত ভেবে কলেজ ক্যাম্পাসে ফেলে যায়। তখন মাননীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার আমাকে চিকিৎসা করান। । আমার মায়ের দোয়াসহ এই কুমিল্লাবাসীর দোয়ায় আল্লাহ আমাকে নতুন জীবন দিয়েছেন। তিনি বলেন, খুনী মোস্তাক কুমিল্লায় সভা করতে এলে হাজী বাহার ভাইয়ের নিদের্শ আমরা তা পন্ড করে দেই। সেই মামলায় আমি সাড়ে তিন বছর জেল খাটি। এছাড়াও আগামী নির্বাচনে মেয়র পদে সকলের কাছে দোয়া চান আরফানুল হক রিফাত।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর