• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০২২
Designed by Nagorikit.com

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে লালমাই উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই, কুমিল্লা।

 

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদের পাশাপাশি ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লালমাই উপজেলা ছাত্রলীগ।

 

মঙ্গলবার (২৪ মে) বিকেল ৪ টার দিকে লালমাই উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহ্ পরান সওদাগর, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল শাহিনের নেতৃত্বে বাগমারা বাজারস্থ দলীয় কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল বের হয়। পরে বাগমারা বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে মিছিলটি আবার সমাবেশে এসে মিলিত হয়।

 

এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ্ পরান সওদাগর বলেন, লালমাই উপজেলা ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব দেওয়া হবে। কুমিল্লার মাটি ও মানুষের আশা-আকাঙ্ক্ষার বাতিঘর মাননীয় অর্থমন্ত্রী প্রিয় নেতা আ হ ম মোস্তফা কামাল এমপি’র হাতকে শক্তিশালী রাখতে আমরা নিজেদের রাজপথে উৎসর্গ করার জন্য তৈরি আছি।

 

সমাবেশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি বলেন, আমাদের আবেগের ও আশ্রয়স্থল দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে দেওয়া ঔদ্ধত্যপূর্ণ নেতিবাচক বক্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সঙ্গে লালমাই উপজেলা থেকে ছাত্রদলকে এই মুহূর্ত থেকে অবাঞ্ছিত ঘোষণা করছি।

 

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর