• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২৫ জুন, ২০২২
Designed by Nagorikit.com

বন্যা কবলিত মানুষের পাশে বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন 

কুমিল্লা জার্নাল

হাবিবুর রহমান মুন্না।। 

সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন সংগঠন। ইতোমধ্যে নিজেদের অর্থ দিয়ে সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় ১৫০০ প্যাকেট শুকনো খাবার ও রান্না করা খিচুড়ি প্রায় ২০০০ এর অধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সরবরাহ করেছে এই সংগঠন।

গত বৃহস্পতিবার (২৩ জুন) থেকে শুরু করে শুক্রবার অবধি সংগঠনের দুটি টিম সিলেট ও সুনামগঞ্জের জামালগঞ্জ, লামা,  কানাইঘাট থানার আম বাড়ি,রাজার মাটি,লক্ষী প্রসাদ পশ্চিম,কোয়ের গড়ি,গড়িপুর,বিচনাপুরগ্রাম,কোম্পানীগঞ্জ,ভোলাগঞ্জ ও গোয়াইনঘাট এর বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করেন।

এতে নেতৃত্বে ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য অমিত পল এর উপস্থিতিতে প্রেসিডিয়াম মেম্বার  অয়ন মজুমদার এবং আরাফ ভুইয়া এর সৌজন্যে কর্মসূচিটি সম্পন্ন হয়। অন্যন্যাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অনিরুদ্ধ দত্ত, মুনতাসীর মামুন সৈকত, পান্থ মজুমদার, সাব্বির মজুমদার, সাফায়েত,মহিনুল আলম তানজিদ, আনন্দ সরকার অন্তু, সাফওয়ান ভুইয়া, হাসিবুল ইসলাম, সাকিব,ফাহিম আহমেদ, হাসিবুর রহমান,মিরাজ,চয়ন, রিপন, সানি, হৃদয়, তাওসিফ, নিরব, রনি সহো বিভিন্ন জেলা শাখার সদস্যবৃন্দ ।

জানা যায়, কুমিল্লা থেকে সিলেট ও সুনামগঞ্জে দুটি টিম কাজ করেছে ।

এ বিষয়ে বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশনের উপদেষ্টা মন্ডলির সদস্য অমিত পল জানান, আমাদের সদস্যরা এর আগেও এমন পরিস্থিতিতে সাহায্য ও সহযোগিতা করেছে। আশা করি বন্যা কবলিত মানুষের পাশে থাকবে। আমাদের এই  মানবিক কাজ অব্যাহত থাকবে।

এ বিষয়ে বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশনের প্রেসিডিয়াম মেম্বার  অয়ন মজুমদার আরো জানান, কুমিল্লা সহ সারাদেশের রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর এ ধরণের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। মানবিক দিক বিবেচনায় সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সিলেটের এই ক্রান্তিকালে সমাজের বিত্তশালী ও সকল শ্রেণির মানুষের প্রতি আমার আহ্বান থাকবে তাদের পাশে দাঁড়ানো।

কুমিল্লা জার্নাল.কম/মুন্না

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর