• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২৩ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

বরুড়ায় একই মাদ্রাসার তিন শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেফতার

কুমিল্লা জার্নাল

নিজস্ব প্রতিবেদক, বরুড়া

 

কুমিল্লার বরুড়া উপজেলায় একই মাদ্রাসার তিন শিশুকে ধর্ষণের ঘটনায় সেই পলাতক বৃদ্ধ আলী আকবর(৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৩ মার্চ) দুপুরে চান্দিনা উপজেলার গৌরিপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ।

 

তিনি বলেন, তিন শিশুকে ধর্ষণের অভিযোগে দুইটি মামলা দায়ের করেছে তিন শিশুর দুই পরিবারের স্বজনরা। ঘটনার পর পুলিশের একাধিক টিম মাঠে কাজ করা শুরু করে। পরে আজ দুপুর ১২টার দিকে তাকে কুমিল্লার চান্দিনা উপজেলার গৌরিপুর বাজার থেকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া শেষ হলে তাকে কারাগারে পাঠানো হবে।

 

এর আগে, বরুড়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের নরিন্দ্র গ্রামের দুই পরিবারের তিন শিশুকে ধর্ষণের অভিযোগ উঠে।তারা সম্পর্কে একই বাড়ির দুই পরিবারের চাচাতো বোন। স্থানীয় আলী আজ্জমের ছেলে আলী আকবরের(৫৫) বিরুদ্ধে তাদের ধর্ষণের অভিযোগ উঠেছে।

 

জানা গেছে, স্থানীয় আবাসিক ও অনাবাসিক মিজবাহুল উলুম মহিলা ও নূরানী মাদরাসার শিক্ষার্থীরা মাঠে প্রতিদিন খেলাধুলা করতো। মাদরাসাটি স্থানীয় আলী আজ্জমের ছেলে আলী আকবরের বাড়ির থেকে তিনশো গজ দূরে। তাই মাদরাসা মাঠ থেকে প্রতিদিনই তারা ওই বাড়ির আশপাশে খেলতে যেতো। অভিযুক্ত আলী আকবর তার বাড়িতে দিনের বেশিরভাগ সময় একা থাকতো। গত ১৯ ও ২০ মার্চও প্রতিদিনকার মতো শিশুরা মাঠে খেলতে নামে ও তার বাড়ির আশপাশে ঘুরতে যায়। এসময় তাদেরকে চকলেট ও ১০ টাকার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে যায় আলী আকবর। পরে শিশুদের ধর্ষণ  করে। শিশুরা বাড়ি এসে স্বজনদের জানালে স্বজনরা থানায় মামলা করে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর