• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ৮ জুন, ২০২২
Designed by Nagorikit.com

বরুড়ার ওড্ডায় ডোবা থেকে এক যুবকের লাশ উদ্ধার

কুমিল্লা জার্নাল

 

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়ার ওড্ডায় ডোবা ঘেকে এক যুবকের লাশ উদ্ধার। গত ৭ জুন মঙ্গলবার
বরুড়া চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামে রাস্তার ধারে এক যুবকের মৃত দেহ পাওয়া গেছে।স্থানীয় সূত্রে জানা যায় ঘটনার দিন বাদ ফজর ওড্ডা পশ্চিমের জলায় বটতলীর মোড়ে রাস্তার পশ্চিম পার্শে পাওয়া মৃত দেহটি ওড্ডা গ্রামের মোঃ আবু তাহের মিয়ার ছেলে মোঃ মোস্তফার।
মৃত দেহের শরীরে জখম লক্ষ করা গেছে এছাড়াও প্রত্যক্ষদর্শীরা বলেন সকাল বেলা রাস্তায় প্রচুর রক্তের চিহ্ন ছিলো,বেলা বাড়ার সাথে সাথে মানুষের আনাগোনা বেশী হওয়ায় রক্তের দাগ গুলো মুছে গেছে। এদিকে এলাকাবাসী জানান সকাল আটটার দিকে বরুড়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয় এবং এরই সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ জাকারিয়াও ঘটনাস্থলে উপস্থিত হন এ ব্যপারে উপস্থিত পুলিশ সদস্যগন কোন মন্তব্য দিতে অস্বীকৃতি প্রদান করে। নিহত মোস্তাফার ভাই মাঈনুউদ্দিন বলেন ঘটনার আগের দিন অর্থাৎ ছয়ই জুন রাত আটটার দিকে তার সাথে সর্বশেষ দেখা হয়, তখন সে ওড্ডা এলাকার ইব্রাহিম(ইবু)’ ও নোয়াপাড়া এলাকার আশিকের সাথে ছিলো। তিনি তার ভাইয়ের হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।
এ ব্যাপারে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন খবর পেয়ে পুলিশের টিম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে প্রেরণ করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর