• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

বরুড়ায় মহিলা মাদ্রাসার ৩ শিশু ধর্ষণের শিকার

কুমিল্লা জার্নাল

বরুড়া প্রতিনিধি।

কুমিল্লার বরুড়ায় মহিলা মাদরাসার ৩ শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

থানা ও মাদরাসা সুত্রে জানা যায় কুমিল্লার বরুড়া ভবানীপুর ইউনিয়নের নরিন্দ্র গ্রামে মহিলা মাদ্রাসার ৩ শিশু কে পর্যায় ক্রমে মাদ্রাসার পাশে নিজ ঘরে ধর্ষণ করে নরিন্দ্র গ্রামের আলী আজ্জমের ছেলে, আলী আকবর। ২০ মার্চ দুপুরে ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করেছেন বলে তার মা অভিযোগ করেন। ঐ দিন রাত ৮ টায় তাঁকে তার পরিবার বরুড়া সরকারি হসপিটাল নিয়ে আসে।রাতে তার পরিবার থানায় অভিযোগ করলে পুলিশ আলী আকবর কে গ্রেফতারের চেষ্টা চালায়। ২১ মার্চ সকালে একই মাদরাসা আরো ২ শিক্ষার্থী কে ধর্ষণের অভিযোগ এনে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়। আলী আকবর শিক্ষার্থীরা মাঠে খেলাধুলা করতে নামলে ছোট শিশুদের কে চকলেট,চানাচুর, অথবা নগদ ১০ টাকার প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে এ কাজ করে।

 

মাদরাসা প্রতিষ্ঠাতা মাওলানা মোঃ ইলিয়াছ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদরাসা ৪ শত শিক্ষার্থী আছে। তল্লাশি করে ৩ জন কে অসুস্থ পেয়েছি। তিনজনের পরিবার কে বিষয়টি জানিয়েছি। ভয়ে আইনশৃঙ্খলা বাহিনী কে জানায়নি। পরিবারের পক্ষ থেকে ধর্ষকের বিচারের দাবী জানাচ্ছে। পরিবারে দাবী সে আরো কয়েক জনের সাথে এ ঘটনা ঘটিয়েছে।

 

এ বিষয় বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন, ঘটনা সংবাদ পাওয়ার সাথে সাথে তাকে আইনের আওতায় আনার চেষ্টা করেছি। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না।
উল্লেখ্য এ মাসে উপজেলার বাতাইছড়ি দরগারনামা এলাকায় এক শিশুকে ধর্ষণের অপরাধে অনিক নামে একজন কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জানুয়ারী মাসে পয়ালগাছা বাগমারায় একটি শিশু ধর্ষণের ঘটনা ঘটে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর