• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমীর উদ্যোগে পল্লী সঞ্চয় ব্যাংকের প্রশিক্ষণ অনুষ্ঠিত

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই, কুমিল্লা 

 

বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমী (বার্ড) কোটবাড়ি’র উদ্যোগে পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রম অবহিতকরণ এবং বকেয়া ঋণ আদায়ে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের ভূমিকা শীর্ষক প্রশিক্ষণ সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে কুমিল্লা সদর দক্ষিণের বিজয়পুর, লালমাই, ময়নামতি কর্মসূচি (পল্লী সঞ্চয় ব্যাংকের বার্ড অংশ) কোটবাড়ি কুমিল্লার আয়োজনে এ প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

 

বারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সেলিম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন একাডেমির যুগ্ম পরিচালক (কৃষি ও পরিবেশ), বার্ড কোর্স পরিচালক ড. আনোয়ার হোসেন ভূঁইয়া।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, লালমাই প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ ইকবাল হোসাইন, মোঃ আব্দুল মোতালেব মেম্বার, মোঃ আবু তাহের মেম্বার, সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য পারুল বেগম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পল্লী সঞ্চয় ব্যাংকের বিভিন্ন স্তরের সদস্যবৃন্দ।

এ সময় পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রম অবহিত করণ এবং বকেয়া ঋণ আদায়ে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের ভূমিকা সম্পর্কে আলোচনা করা হয় এবং প্রধান অতিথি কর্মসূচির সুফলভোগী ও গ্রাম উন্নয়ন সংগঠনের সংশ্লিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, এ প্রশিক্ষণের মাধ্যমে যোগ্য, কর্মঠ মাঠকর্মী তৈরি করে পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রমকে আরও ত্বরান্বিত করে সাধারন মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য। প্রশিক্ষণের পাশাপাশি উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সকলের মতামত ও পরামর্শ গ্রহণ করা হয়।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর