• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ মার্চ, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৪ মার্চ, ২০২৩
Designed by Nagorikit.com

বাগমারা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন; সভাপতি জয়নাল মাস্টার, সম্পাদক রবিন

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই, কুমিল্লা।

 

কুমিল্লা লালমাই উপজেলার প্রাণকেন্দ্র বাগমারা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। লালমাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মালেকের তত্ত্বাবধানে উপজেলা পরিষদ মিলনায়তনে রবিবার (১২ মার্চ) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটারদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ।

 

এতে আগামী ৩ বছরের জন্য বাগমারা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মাস্টার জয়নাল আবেদীন, সহ-সভাপতি মফিজুল ইসলাম (সৈয়দপুর), সহ-সভাপতি সামছুল হক মুন্সী, সাধারণ সম্পাদক মোঃ হাসান ইমাম রবিন, সহ-সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম (পূর্ব অশ্বথতলা), কোষাধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম (নাওড়া), প্রচার সম্পাদক মাহমুদুল হাসান লিয়ন, সহ-প্রচার সম্পাদক রফিকুল ইসলাম মোহন।

 

সকল ভোটারদের নিকট কৃতজ্ঞতা জানিয়ে নবনির্বাচিত সভাপতি মাস্টার জয়নাল আবেদীন বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণ কার্যক্রম পরিচালনার মধ্য দিয়ে নির্বাচনে যে সকল প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন সবাই যোগ্যতাসম্পন্ন। প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচনে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করেছেন। শক্তিশালী এই বাজার পরিচালনা কমিটিকে সাথে নিয়ে বাগমারা বাজার ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার সমাধানে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর